৮ আগস্ট, ২০২২ ২১:৩৫

রাজধানীতে তিন বাসা থেকে দুই গৃহবধূ ও এক রিকশাচালকের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

রাজধানীতে তিন বাসা থেকে দুই গৃহবধূ ও এক রিকশাচালকের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীতে পৃথক ঘটনায় দুই গৃহবধূসহ এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার রাত ও সোমবার সকালে এসব মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন সবুজবাগ এলাকার ঝর্ণা আক্তার (২৫), হাতিরঝিল এলাকার মোছা. তাহমিনা আক্তার (২২) ও মুগদার রিকশাচালক মো. শুভ মিয়া (২৮)।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোছা. রবিনা আউয়াল সংবাদমাধ্যমকে জানান, খবর পেয়ে মাদারটেক উত্তরপাড়ার একটি বাসা থেকে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঝর্ণা আক্তারের স্বজনদের বরাত দিয়ে এসআই জানান, ঝর্ণার স্বামী ইকবাল হোসেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তার ২১ দিন বয়সী এক সন্তান রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

অপরদিকে হাতিরঝিলের মগবাজার গাবতলা এলাকার একটি বাসা থেকে রবিবার রাতে মোসাম্মৎ তাহমিনা আক্তার (২২) নামের এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে রাত সাড়ে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল মান্নান জানান, ৯৯৯- এ ফোন পেয়ে মুগদার দানবীর গলির একটি বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর