৩০ নভেম্বর, ২০২২ ২১:১৩

কালিয়াকৈরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

কালিয়াকৈরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

গাজীপুরের কালিয়াকৈরে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আফাজউদ্দিন মেমোরিয়াল স্কুল অ্যান্ড কলেজের-২০২২ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের জন্য কলেজ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. জলিল উদ্দিন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ দেলাওয়ার হোসেন, পরিচালক সাইদুর রহমান সোহাগ, লেখক ও সাংবাদিক ফারদিন ফেরদৌস, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের প্রভাষক জমির আলী ও পৌর কমিশনার আব্দুল কুদ্দুস খান।

সংখ্যায় জিপিএ -৫ এর আধিক্যের চেয়ে শৃঙ্খলা, প্রজ্ঞা ও দায়িত্বশীলতায় ভালো মানুষ হিসেবে শিক্ষার্থীদের গড়ে তোলার দিকে জোর দেয়ার দাবি জানান বক্তারা। কৃতিত্বপূর্ণ ফলাফলকারী শিক্ষার্থীদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য দেন বিজ্ঞান গ্রুপের তাসনিম তাবাসসুম নিশাত ও মানবিক গ্রুপের সুখপ্রীতা হেরা।

অনুষ্ঠান উপস্থাপনা করেন ইংরেজি বিভাগের শিক্ষক পবিত্র কুমার বাকালী এবং পৌরনীতি ও সুশাসনের শিক্ষক দেওয়ান বীথি। অনুষ্ঠানের শুরুতে কৃতি শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে মিষ্টিমুখ করানো হয়। পরে সবাইকে শুভেচ্ছা স্মারক হিসেবে কলম উপহার দেয়া হয়।

এ বছর আফাজউদ্দিন মেমোরিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে ১৬৭ জন্য পরীক্ষার্থী অংশ নেন। এর মধ্যে ৭০ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে এবং প্রতিষ্ঠানের শতভাগ উত্তীর্ণ হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর