১ ফেব্রুয়ারি, ২০২৩ ২১:৪১

রাজধানীতে ৩৫ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারি গ্রেফতার

অনলাইন ডেস্ক

রাজধানীতে ৩৫ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারি গ্রেফতার

প্রতীকী ছবি

রাজধানী উত্তরা এলাকায় অভিযান চালিয়ে ৩৫ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গ্রেফতাররা হলেন- মো. ইলিয়াছ মিয়া (৩৫), সুজন আবেদীন (৩৭) ও মো. আ. শুক্কুর (৩৪)।  

বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে এই তথ্য নিশ্চিত করেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ঢাকা মেট্রোপলিটন কার্যালয়ের (উত্তর) সহকারী পরিচালক মো. মেহেদী হাসান। তিনি আরও জানান, চক্রটি দীর্ঘ্ সময় ধরে বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে আসছে বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কাছে তথ্য আসে ও বেশ কিছুদিন ধরে তাদের কার্যক্রম ও গতিবিধি মনিটর করে আসছিল।

তিনি বলেন, সর্বশেষ তথ্যের ভিত্তিতে জানা যায়- সিলেটের হবিগঞ্জ থেকে আগত গাঁজার বড় একটি চালান ঢাকায় ডেলিভারি করবে। এমন সংবাদে রমনা সার্কেলের সমন্বয়ে গঠিত টিম তাদেরকে মনিটরিং করতে থাকে। পরে উত্তরা পশ্চিম এলাকা হতে ৩৫ কেজি গাঁজাসহ তাদের গ্রেফতার করা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতাররা দেশের সীমান্তবর্তী এলাকা হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা বিক্রেতাদের কাছে বিক্রয় করে আসছিল।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর