৩০ অক্টোবর, ২০২৩ ২২:৫২

বিএনপি আবারও আগুন সন্ত্রাসের রাজনীতি শুরু করেছে: নসরুল হামিদ

অনলাইন ডেস্ক

বিএনপি আবারও আগুন সন্ত্রাসের রাজনীতি শুরু করেছে: নসরুল হামিদ

ঢাকা-৩ আসনের সংসদ সদস্য ও বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, স্বাধীনতা বিরোধীদের প্রধান পৃষ্ঠপোষক বিএনপি জামায়াতকে সঙ্গে নিয়ে আবারও আগুন সন্ত্রাস শুরু করেছে। তাদের সন্ত্রাসী কার্যকলাপের ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।

সোমবার সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যার পারগেন্ডেরিয়ায় উঠান বৈঠকের সময় তিনি এসব কথা বলেন।

নসরুল হামিদ বলেন, সমাবেশের নামে সারাদেশ থেকে মানুষ জড়ো করে সমাবেশ করতে পারেনি। কিন্তু তাদের যে সন্ত্রাস করার প্রবণতা তা থেকে বেরিয়ে আসতে পারিনি। বিএনপি শুধু মুখেই আন্দোলনের কথা বলে। আসলে তারা সন্ত্রাসী কর্মকাণ্ডই চালাতে চায়। তাদের আসলে জন সমর্থন নেই।

বিদ্যুৎ প্রতিমন্ত্রী বলেন, পৃথিবীর কোথাও হাসপাতালে আক্রমণ করে না, তারা সেটা করেছে। মানুষ পুড়িয়ে হত্যা করেছে। সাংবাদিকদের ওপর হামলা করেছে। পুলিশ সদস্যকে পিটিয়ে, কুপিয়ে হত্যা করেছে।

বিএনপি-যুবদলের কর্মীরা বিভিন্নভাবে অগ্নিসংযোগ করেছে উল্লেখ করে নসরুল হামিদ বলেন, বিএনপির কর্মীরা একসময় পুলিশের পোশাক পরে, একসময় সাংবাদিকের পোশাক পরে গাড়িতে অগ্নিসংযোগ করেছে। এই হত্যা নৈরাজ্য, আগুন সন্ত্রাসী দলকে প্রতিহত করতে হবে। কেরানীগঞ্জে এ ধরণের আগুন সন্ত্রাস করতে পারে। এজন্য আপনাদের সবাইকে সতর্ক থাকতে হবে। তারা শান্তিপূর্ণ কেরানীগঞ্জকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। সেই 
চেষ্টাকে প্রতিহত করতে হবে। সবাইকে সতর্ক থাকতে হবে। আমরা জনগণকে সাথে নিয়ে আগুন সন্ত্রাসীদের গোষ্ঠীকে প্রতিহত করবো।

এ সময় নসরুল হামিদের সঙ্গে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম.ই. মামুন, শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ইকবাল হোসেন, জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর