Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৯ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৮ মে, ২০১৯ ২৩:০৪

বাংলাদেশি শ্রমিকদের কল্যাণে কাজ হচ্ছে

---- আনোয়ার ইব্রাহিম

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশি শ্রমিকদের কল্যাণে কাজ হচ্ছে

মালয়েশিয়ার সাবেক উপপ্রধানমন্ত্রী, বর্তমান সংসদ সদস্য, ক্ষমতাসীন দলের সভাপতি ও জোট পাকাতান হারাপানের সভাপতি আনোয়ার ইব্রাহিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের মানুষ অনেক পরিশ্রমী। এমন কর্মঠ বাংলাদেশি কর্মীদের বেতন-ভাতা, আবাসন ও কল্যাণের বিষয়ে মালয়েশিয়ার বর্তমান সরকার কাজ করছে বলে জানান আনোয়ার ইব্রাহিম। এ ছাড়া বিদেশি কর্মীদের সুষ্ঠু ও একক ব্যবস্থাপনা বিষয়ে সরকার কাজ করছে। শুক্রবার আনোয়ার  ইব্রাহিমের সঙ্গে তার কার্যালয়ে মালয়েশিয়ায় সফররত প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদের সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানায় প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়।

বৈঠকে উপস্থিত ছিলেন মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মুহ. শহীদুল ইসলাম, কাউন্সিলর (শ্রম) মো. জহিরুল ইসলাম, প্রথম সচিব (শ্রম) মো. হেদায়েতুল ইসলাম ম ল প্রমুখ।

বাংলাদেশি কর্মীদের কল্যাণে মালয়েশিয়া সরকারের আন্তরিকতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী ইমরান আহমদ বলেন, ‘বৈঠকে দুই দেশের স্বার্থসংশ্লিষ্ট বিষয় নিয়ে অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ আলোচনা হয়েছে। এ বিষয়ে তার সার্বিক সহযোগিতা কামনা করেছি। মালয়েশিয়াকে বাংলাদেশে বিনিয়োগ করার জন্য আহ্বান জানানো হয়েছে।’

এর আগে বুধবার তিনি সাবা সারাওয়ার প্রদেশ পরিদর্শন করেন এবং সেখানকার গভর্নরের সঙ্গে এক বৈঠকে মিলিত হন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর