শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৪ ডিসেম্বর, ২০১৯ ২৩:৫৯

জাল নোট আর ইয়াবার ফেরিওয়ালা তারা!

নিজস্ব প্রতিবেদক, সিলেট

জাল নোট আর ইয়াবার ফেরিওয়ালা তারা!

সিলেট নগরী থেকে জাল টাকার নোট আর ইয়াবার চালান সংগ্রহ করত তারা। এরপর ছুটে যেত বিভিন্ন উপজেলায়। এজেন্টদের মাধ্যমে এগুলো বিক্রি করত। দীর্ঘদিন ধরে তারা ফেরি করে জাল নোট আর ইয়াবার ব্যবসা করে আসছিল। অবশেষে পুলিশের খাঁচায় ধরা পড়েছেন এই চক্রের দুই সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে অনেক তথ্যই পেয়েছে পুলিশ। গতকাল ভোরে শহরতলীর সিলেট-তামাবিল সড়কের ইসলামপুর বাজার এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলো- চাঁদপুর জেলা সদরের মাদনা গ্রামের মৃত হারুন গাজীর ছেলে সিরাজ গাজী (৪৭) ও সিলেটের ওসমানীনগর থানার সাদিপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে শাহনূর আলম সাব্বির (১৯)। তাদের কাছ থেকে ১ হাজার টাকার ২৩৪টি জাল নোট ও ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার জেদান আলম মুসা জানান, জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে তারা দীর্ঘদিন ধরে জাল নোট ও ইয়াবার ব্যবসা করে আসছে। প্রথমে শহর থেকে তারা জাল নোট ও ইয়াবার চালান সংগ্রহ করে। এরপর তারা চালান নিয়ে যায় জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জসহ বিভিন্ন উপজেলায়। সেখানে তাদের নেটওয়ার্কের এজেন্টের মাধ্যমে জাল নোট ও ইয়াবা বিক্রি করে থাকে।

তিনি আরও জানান, এই নেটওয়ার্কের উৎস জানতে আটক সিরাজ গাজী ও শাহনূর আলম সাব্বিরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। তাদের জিজ্ঞাসাবাদ করা হলে এই নেটওয়ার্কের উৎস সম্পর্কে জানা যাবে।


আপনার মন্তব্য