বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ ০০:০০ টা

কোনো অপরাধীই ছাড় পাবে না

-কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রিজেন্ট হাসপাতাল ও জেকেজির কর্তাব্যক্তিদের গ্রেফতার অনিয়মের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানের প্রমাণ। বিভিন্ন খাতে অনিয়মের বিরুদ্ধে সরকারের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে। মুখোশের আড়ালে যতই মুখ লুকিয়ে রাখুক না কেন, কোনো অপরাধীই ছাড় পাবে না। যে যতই ক্ষমতাশালী হোক, শেষ পর্যন্ত তাকে ধরা পড়তেই হবে। অপরাধীর কোনো দলীয় পরিচয় নেই, দুর্বৃত্তের কোনো দল নেই।

গতকাল সচিবালয়ে নিজ দফতরে ব্রিফিংকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বন্যাদুর্গত এলাকায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের প্রশাসনকে সহযোগিতা করার আহ্বান জানান।

মন্ত্রী বলেন, বিশেষজ্ঞদের মতে, কোরবানির ঈদে করোনা সংক্রমণের ঝুঁকি বাড়তে পারে। তাই পশুর হাট এবং অন্যান্য এলাকায় সমাগম এড়িয়ে ও স্বাস্থ্যবিধি মেনে চললে ঝুঁকি কমতে পারে। তা না হলে ক্ষণিকের অবহেলা কিংবা শৈথিল্য হলে ঈদের আনন্দ বিষাদে রূপ নিতে পারে। ওবায়দুল কাদের বলেন, সবাই যদি সচেতনতার দুর্গ গড়ে তুলি তাহলে করোনার ভয়কে জয় করব ইনশা আল্লাহ।

এর আগে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে  বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি ও বাংলাদেশে জাইকা প্রধান হায়াকায়া উহো সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এ সময় জাপানের রাষ্ট্রদূত জাপান সরকারের অর্থায়নে বাংলাদেশের সড়ক পরিবহন খাতের প্রকল্পগুলো বিশেষ করে মেট্রোরেলসহ অন্যান্য প্রকল্পের অগ্রগতি নিয়ে একটি ত্রিপক্ষীয় সভার প্রস্তাব করেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দেশের উন্নয়নে বিশেষ করে সড়ক, সেতু ও মেট্রোরেল নির্মাণে জাপানের অব্যাহত সহযোগিতা ও অর্থায়নে জাপান সরকারকে ধন্যবাদ জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর