শিরোনাম
প্রকাশ : সোমবার, ৪ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৩ জানুয়ারি, ২০২১ ২৩:০৯

তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না : হানিফ

নিজস্ব প্রতিবেদক

তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, অগণতান্ত্রিক পন্থায় যাদের সৃষ্টি, সেই বিএনপির নেতারা এখন গণতন্ত্রের কথা বলে ফেনা তুলে ফেলছে। কিন্তু তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না। গতকাল জাতীয় প্রেস ক্লাবে এক সেমিনারে তিনি এসব কথা বলেন। বিএনপি নেতাদের কাছে প্রশ্ন রেখে মাহবুব-উল আলম হানিফ বলেন, যখন ক্ষমতায় ছিলেন তখন কোন গণতন্ত্র মেনেছেন আপনারা? বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহর সভাপতিত্বে এতে বক্তৃতা করেন নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের হেড অব নিউজ রাহুল রাহা, যুবলীগ নেতা ব্যারিস্টার তৌফিকুর রহমান প্রমুখ।

বিএনপিকে আহ্বান জানিয়ে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপিতে দলের প্রধানকে পরিবর্তন করে নতুন যোগ্য নেতা আনা দরকার। এখন যাকে নেতা বানানো হয়েছে, তিনি হাওয়া ভবনে বসে বঙ্গবন্ধুকন্যাকে হত্যার ষড়যন্ত্র করেছিলেন। তার মস্তিকে হত্যা-ষড়যন্ত্র ও ক্যু ছাড়া কিছুই নেই। গত ১২ বছর বিএনপি নেত্রী খালেদা জিয়াকে মুক্তির আন্দোলন করছেন। জনগণের কল্যাণে নেই।

সাংবাদিক রাহুল রাহা বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আওয়ামী লীগের হাল ধরে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। কিন্তু তার এই পথ মোটেও মসৃণ ছিল না। তার ওপর বারবার হামলা হয়েছে। এখন দেশে করোনাকাল চলছে। বিশ্ব যখন সংকটে তখন বাংলাদেশে কেউ না খেয়ে মারা যায়নি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর