শিরোনাম
প্রকাশ : বুধবার, ৩ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:৪৩

কুমিল্লায় সিঁদ কেটে শিশু চুরি ১১ ঘণ্টার অভিযানে উদ্ধার

কবির হোসেন নামে এক ব্যক্তি আটক

নিজস্ব প্রতিবেদক

১১ ঘণ্টার রুদ্ধশ্বাস অভিযানে কুমিল্লা থেকে চুরি যাওয়া ১৯ মাসের শিশু রাইসাকে উদ্ধার করেছে কুমিল্লা জেলা পুলিশের একটি দল। গতকাল পুলিশ সদর দফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গত ২৮ জানুয়ারি সকাল সাড়ে ৮টায় কুমিল্লার তিতাস থানা পুলিশ সংবাদ পায় তিতাসের উলুকান্দি গ্রামের এক বাড়ি থেকে অজ্ঞাত ব্যক্তিরা সিঁদ কেটে দুটি মোবাইলফোন ও ১৯ মাস বয়সের এক শিশুকে চুরি করে নিয়ে গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, জান্নাত আক্তার (২৫) তার ১৯ মাস বয়সী শিশু কন্যা রাইসাকে নিয়ে তিতাসের উলুকান্দি গ্রামে বসবাস করতেন। তার স্বামী হালিম দীর্ঘ দিন ধরে প্রবাসী। ঘটনার আগের রাতে প্রতিদিনের মতোই রাইসাকে নিয়ে জান্নাত আক্তার নিজ ঘরে ঘুমাচ্ছিলেন। এরপর রাত সাড়ে ৪টার দিকে তিনি ঘরের বাইরে বাথরুমে যান। কিছুক্ষণ পর ঘরে ফিরে এসে তিনি দেখেন বিছানায় তার সন্তান নেই।

এমনকি ঘরের কোথাও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এমন সময় তিনি দেখেন ঘরের এক পাশে সিঁদ কাটা। জান্নাত বুঝতে পারেন তার আদরের সন্তানকে কেউ চুরি করে নিয়ে গেছে। সন্তানের সম্ভাব্য বিপদের আশঙ্কায় তিনি দিশাহারা হয়ে পড়েন। কিছুক্ষণ পরই চুরি করা শিশুটিকে ফিরিয়ে দেওয়ার নামে জান্নাতের কাছে মোটা অঙ্কের টাকা দাবি করা হয়।

এরপর থেকে চুরিতে জড়িতরা কিছুক্ষণ পরপরই শিশুর মা ও চাচার কাছে টাকা চেয়ে ফোন দিতে থাকে। পরে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার রাত পৌনে ৮টায় তিতাস উপজেলার বলরামপুরের এক চর থেকে শিশুটিকে উদ্ধার করে। এ সময় কবির হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর