মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১ ০০:০০ টা

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নদীতে ঝাঁপ, মরদেহ উদ্ধার

সাভার প্রতিনিধি

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নদীতে লাফ দিয়ে নিখোঁজ হন বিকাশ নামে এক কলেজশিক্ষার্থী। ১০ ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বিকাশ ইসলাম কুষ্টিয়া জেলার আমান উল্লাহর ছেলে। তিনি সাভারের রেডিও কলোনি এলাকায় মোকছেদ মিয়ার বাড়িতে বাবা-মায়ের সঙ্গে ভাড়া থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষে লেখাপড়া করতেন। স্থানীয়রা জানান, রেডিও কলোনি এলাকা থেকে রবিবার সন্ধ্যায় নিখোঁজ হন বিকাশ। পরে তার জুতা সাভারের নামাবাজার এলাকার বংশী নদী থেকে উদ্ধার করা হয়। সেই জুতা দেখেই বিকাশ নদীতে ঝাঁপ দিয়েছেন বলে ধারণা স্বজনরা। বিকাশ তার ফেসবুকে লেখেন- ‘কৃতজ্ঞতা জানাই আমার পরিবার, আত্মীস্বজন, বন্ধু-বান্ধব ও আমার প্রিয় মানুষটাকে। আমার কারও প্রতি কোনো ক্ষোভ, রাগ, অভিমান নাই। যা করছি বাস্তবতার সাথে তাল না মেলাতে পারার জন্যই করছি। আমি হেরে গেছি। আমি ব্যর্থ। অনেক ইচ্ছা ছিল নিজে কিছু করে বাবা-মার সেবা-যত্ন করার। কিন্তু বাস্তবতা আসলেই কঠিন। যা অনেকে মেনে নিতে পারে। আবার অনেকে পারে না। আমি না পারার দলেই পড়লাম। মা পারলে মাফ করে দিয়ো।’

ফায়ার সার্ভিস জানায়, রাতে আলো স্বল্পতার কারণে উদ্ধার অভিযান পরিচালনা করা সম্ভব হয়নি। তবে সকাল থেকে উদ্ধার অভিযান শুরু করে ডুবুরি দল। ১০ ঘণ্টা পর সকাল সাড়ে ১০টার দিকে নিহতের মরদেহ বংশী নদী থেকে উদ্ধার করা হয়।

সাভার ফায়ার সার্ভিসে কর্তব্যরত কর্মকর্তা হাসিবুল হাসান বলেন, ১০ ঘণ্টার পর বিকাশ ইসলামের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, এ ঘটনায় খুব ভালোভাবে তদন্ত করা হচ্ছে, যদি কোনো অভিযোগ থাকে তা হলে থানায় লিখিত অভিযোগ দিলে তদন্ত করে দেখব।

সর্বশেষ খবর