শিরোনাম
শনিবার, ২৮ মে, ২০২২ ০০:০০ টা

পদ্মা সেতু উদ্বোধনকে কেন্দ্র করে বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে : তথ্যমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি

পদ্মা সেতু উদ্বোধনকে কেন্দ্র করে বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পদ্মা সেতুর উদ্বোধনকে সামনে রেখে বিএনপি সারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। তবে আমাদের দলের নেতা-কর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে এ ষড়যন্ত্র এবং বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা প্রতিহত করবে।

তিনি গতকাল বিকালে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আবৃত্তি উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে গণমাধ্যমকে এ কথা বলেন। তিনি উল্লেখ করেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে বহিরাগতদের নিয়ে তারা বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে। দেশের সর্বোচ্চ আদালতের সামনেও বহিরাগতদের নিয়ে সমাবেশ ঘটিয়ে সেখানে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালিয়েছে। সারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য তারা বিভিন্ন জায়গায় ফোন করে দলের সন্ত্রাসীদের এ তৎপরতা চালানোর নির্দেশ দিচ্ছে। হাছান মাহমুদ আরও বলেন, পদ্মা সেতু শুধু বিএনপির জ্বালা নয়, এটি ড. ইউনূসসহ আরও অনেকের গাত্রদাহ।

এ অনুষ্ঠানে বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, অধ্যাপক ড. অনুপম সেন, জেলা প্রশাসক মামুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, কবি মুহাম্মদ নুরুল হুদা, জয়ন্ত চট্টোপাধ্যায়সহ অনেকে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর