মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

সেনাবাহিনীর ইএমই কোরের অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

সেনাবাহিনীর ইএমই কোরের অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ গতকাল সৈয়দপুর সেনানিবাসে গাছের চারা রোপণ করে মোনাজাতে অংশ নেন -আইএসপিআর

বাংলাদেশ সেনাবাহিনীর ইএমই কোরের বার্ষিক অধিনায়ক সম্মেলন গতকাল সৈয়দপুর সেনানিবাসে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। আইএসপিআর জানায়, সেনাবাহিনী প্রধান অধিনায়ক সম্মেলনে উপস্থিত ইএমই কোরের ইউনিটগুলোর অধিনায়ক ও অন্য কর্মকর্তাদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও দেশে-বিদেশে পরিচালিত কার্যক্রম নিয়ে মতবিনিময় করেন। এ ছাড়া তিনি বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি এবং ইএমই সেন্টার অ্যান্ড স্কুলের বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন।

 সম্মেলনে অ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান, প্রতিরক্ষা ক্রয় মহাপরিদফতরের মহাপরিচালক মেজর জেনারেল মো. নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত (জিওসি) আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ড মেজর জেনারেল এস এম কামরুল হাসান, ৬৬ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. ফয়জুর রহমান এবং সামরিক সচিব মেজর জেনারেল খান ফিরোজ আহমেদসহ ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সেনাবাহিনী প্রধান ইএমই কোরের গৌরবোজ্জ্বল ঐতিহ্য, দেশমাতৃকার সেবায় এই কোরের অবদানের কথা স¥রণ করেন এবং আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় সদা প্রস্তুত থাকার আহ্বান জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর