মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

কাউকে ভয় করে রাজনীতি করব না : জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক

কাউকে ভয় করে রাজনীতি করব না : জি এম কাদের

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আমরা আল্লাহ ছাড়া কাউকে ভয় করে রাজনীতি করব না। গতকাল পার্টির রাজধানীর বনানী কার্যালয়ে জাতীয় ওলামা পার্টির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। ওলামা পার্টির আহ্বায়ক ড. ইরফান বিন তোরাব আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব এস এম আল জুবায়েরের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু, ওলামা পার্টির নেতা মুফতি ফিরোজ শাহ, মাওলানা রুহুল আমিন, মাওলানা মো. আবদুর রব, ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া, মাওলানা আবদুর রহিম, মুফতি কামরুল হাসান, মাওলানা নাজমুল হুদা সারোয়ার, মাওলানা নাজমুল হাসান প্রমুখ। জি এম কাদের আরও বলেন, ইসলাম পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা। তাই ইসলামী জলসা বা তাফসির মাহফিলে রাজনীতি, অর্থনীতি ও সমাজনীতি নিয়ে আলোচনা হবেই।

তাহলে মাহফিলে আলেম-ওলামারা রাজনীতি ও অর্থনীতি নিয়ে আলোচনা করতে পারবেন না কেন? মাহফিলে রাজনৈতিক অলোচনা হলেই একটি মহল মাহফিল বন্ধ করে দিতে চায় কেন? তারা মাহফিলে বাধা দেওয়ার কে? আসলে একটি চক্র আলেম-ওলামাদের নাজেহাল করতে চায়। 

পাড়ায় পাড়ায় মাফিয়াদের মতো গ্রুপ তৈরি হয়েছে বলে উল্লেখ করে সাবেক এই মন্ত্রী বলেন, তারা মাহফিলের স্টেজ ভেঙে দিতে চায়। মাহফিলে সত্যের পক্ষে কথা হলেই একটি মহল উত্তেজিত হয়ে পড়ে। আসলে তারা সত্যকে ভয় পায়, অন্ধকার ঘরে নিজেকেও ভয় পায় মহলটি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর