বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩ ০০:০০ টা

বিএনপি ভোট বর্জন করলে আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে : তোফায়েল

ভোলা প্রতিনিধি

বিএনপি ভোট বর্জন করলে আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে : তোফায়েল

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি ভোট বর্জন করলে নির্বাচন বন্ধ হবে না, বরং বিএনপি আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে।

গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ভোলার জেলা পরিষদ হলরুমে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তোফায়েল আহমেদ বলেন, ‘জাতীয় নির্বাচনের আগে বিএনপি অনেক ষড়যন্ত্র করবে। সে ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। বিএনপির ফখরুল ইসলাম আলমগীর এরই মধ্যে ভোট বর্জনের কথা বলেছেন। তারা ভোট বর্জন করলে নির্বাচন বন্ধ হয়ে যাবে না। বাংলাদেশের মানুষ ভোট দেবেন। ভোট বর্জন করলে ওরা আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। দল হিসেবে ওরা টিকবে না। এর আগে নির্বাচন না করায় ওদের অনেক ক্ষতি হয়েছে। আবারও নির্বাচন না করলে ওদেরই ক্ষতি হবে।’ তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘আগামী নির্বাচনের আর বেশি দিন বাকি নেই। মাত্র ছয় মাস পর জাতীয় নির্বাচন হবে। সেই নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ যাকে মনোনয়ন দেবে তার পক্ষে কাজ করে তাকে বিজয়ী করতে হবে।’ তিনি প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে নেতা-কর্মীতের প্রতি আহ্বান জানান।

এ সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনিরসহ অন্যরা।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর