৩ জুলাই, ২০২০ ২১:৫৭

নাঙ্গলকোটে করোনা উপসর্গে পোষ্টমাস্টারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

নাঙ্গলকোটে করোনা উপসর্গে পোষ্টমাস্টারের মৃত্যু

আবদুল করিম মজুমদার

কুমিল্লার নাঙ্গলকোটে করোনা উপসর্গ নিয়ে পোষ্টমাস্টার আবদুল করিম মজুমদার (৫০) মারা গেছেন। শুক্রবার (৩ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার হেসাখাল ইউনিয়নের খিলপাড়া বাড়িতে তিনি মারা যান। স্থানীয় স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা যায়, উপজেলার খিলপাড়া গ্রামের মৃত আলী মিয়া মজুমদারের ছেলে আবদুল করিম মজুমদার সপ্তাহখানেক থেকে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার (২ জুলাই) রাতে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। শুক্রবার (৩ জুলাই) দুপুরে হাসপাতাল থেকে বাড়ি আনার পর তার মৃত্যু হয়। শুক্রবার বিকেলে বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে উপজেলা প্রশাসনের লাশ দাফন টিম আবদুল করিম মজুমদারের লাশ দাফন সম্পন্ন করে।

আবদুল করিম মজুমদার চৌদ্দগ্রামের গুণবতি পোষ্ট অফিসের পোষ্ট মাস্টারের দায়িত্বে ছিলেন। এর আগে তিনি নাঙ্গলকোট উপজেলা পোষ্ট অফিসের পোষ্ট মাস্টারের দায়িত্বে ছিলেন।

নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল জানান, খবর পেয়ে তাৎক্ষনিক টিম পাঠিয়ে উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে দাফন করা হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর