শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ১১:১৯
প্রিন্ট করুন printer

লাকসামে আরও ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৫৮৬

লাকসাম প্রতিনিধি

লাকসামে আরও ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৫৮৬
প্রতীকী ছবি

কুমিল্লার লাকসামে নতুন করে আরও ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৮৬ জনে দাঁড়িয়েছে। করোনায় আক্রান্ত হয়ে এ উপজেলায় এখন পর্যন্ত প্রাণ হারিয়েছেন ১৬ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৫০৮ জন।  

লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. আলমগীর হোসেন জানান, উপজেলায় গত শনিবার (১০ এপ্রিল) আগত রিপোর্টে ৯ জনের পজিটিভ এসেছে। তাদের মধ্যে ৫ জন পুরুষ ও ৪ জন নারী। এখনো প্রক্রিয়াধীন রয়েছে ৩০টি নমুনার রিপোর্ট। প্রকোপের শুরু থেকে এখানে করোনায় মৃত্যুবরণ করেছেন সর্বমোট ১৬ জন। উপজেলায় সংক্রমিত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৮৬ জন। ইতোমধ্যে আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৫০৮ জন। অন্য ৬২ জনকে নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দিয়ে আসছেন করোনা র‌্যাপিড রেসপন্স টিমের সদস্যরা।  

লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিয়া বিনতে আলম জানান, স্বাস্থ্যবিধি যথাযথভাবে না মেনে চলার কারণে এখানে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমাগত বেড়ে চলেছে। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। কারও মধ্যে করোনার উপসর্গ দেখা দিলে দ্রুত নমুনা দিয়ে নিশ্চিত হোন। রোগীদের আন্তরিকতাপূর্ণ চিকিৎসা সেবায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তৎপর বলে তিনি জানান।


বিডি-প্রতিদিন/তাফসির 

এই বিভাগের আরও খবর