শিরোনাম
প্রকাশ : ৩০ জুন, ২০২১ ০৯:২০
প্রিন্ট করুন printer

রাজবাড়ীতে আরো ১৬৯ জনের করোনা শনাক্ত

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে আরো ১৬৯ জনের করোনা শনাক্ত
Google News

রাজবাড়ীতে নতুন করে আরও ১৬৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে সিভিল সার্জনের ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়। তথ্য মতে জানা যায়, রাজবাড়ীর বিভিন্ন উপজেলায় ১১৮ জনকে র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করা হয়। সেখান থেকে ৫০ জন করোনা রোগী শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ১৯ জন, গোয়ালন্দ উপজেলার ১২ জন, পাংশা উপজেলার ৫ জন, কালুখালী উপজেলার ২ জন এবং বালিয়াকান্দি উপজেলার ১২ জন রয়েছে। র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষার মাধ্যমে আক্রান্তের হার ৪২ শতাংশ।

অন্যদিকে গত শনিবার এবং রবিবার দুই দিনে জেলা থেকে ২৮২টি নমুনা আরটিপিসিআর পরীক্ষার জন্য আইসিডিডিআরবির ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে ১১৯ জন পজিটিভ বলে জানা যায়। রাজবাড়ী সদর উপজেলা থেকে ১৭০টি নমুনার মধ্যে ৭৯ জন, পাংশা উপজেলায় ৫৮ টি নমুনার মধ্যে ২২জন, কালুখালী  উপজেলায় ২২টি নমুনার মধ্যে ৮জন, বালিয়াকান্দি উপজেলায় ১৭ টি  নমুনার মধ্যে ৫জন  এবং গোয়ালন্দ উপজেলায় ১৫ টি নমুনার মধ্যে ৫জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

এ নিয়ে জেলায় ৫ হাজার ৮৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্তদের  মধ্যে ৪ হাজার ৩২৫ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনযাপন করছে। ৩৯ জন করোনা ভাইরাসে মৃত্যুবরণ করেছে। বর্তমানে ৬৯০ জন করোনা রোগী হোম আইসোলেশনে চিকিৎসারত রয়েছে। ৩৫ জন জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর