Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৭ মে, ২০১৯ ১৬:৫৯

আইইউবিএটির অ্যালামনাই এসোসিয়েশনের ইফতার

প্রেস বিজ্ঞপ্তি

আইইউবিএটির অ্যালামনাই এসোসিয়েশনের ইফতার

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজির (আইইউবিএটি)অ্যালামনাই এসোসিয়েশন কর্তৃক  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার, ২৫ মে তুরাগ নদীর তীরে পার্ক ও লেক সম্বলিত  আইইউবিটির দৃষ্টি নন্দন গ্রিন ক্যাম্পাসের অডিটরিয়ামে এ ইফতার ও দোয়া-মাহফিলের আয়োজন করা হয়।  

অনুষ্ঠানে দেশের বেসরকারী বিশ্ববিদ্যালয়ের অগ্রদূত এবং আইইউবিএটির প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. এম. আলিমউল্যা মিয়ান, এবং আইইউবিএটির প্রথম উপ উপাচার্য অধ্যাপক মাহমুদা  খানমের  রুহের মাগফিরাত কামনায়  দোয়া করা হয়।  

ইফতার ও দোয়া  মাহফিলে উপস্থিত ছিলেন আইউবিএটির রেজিস্ট্রার অধ্যাপক মো: লুৎফর রহমান, অ্যালামনাই এবং প্লেসমেন্ট অফিসের পরিচালক একেএম শরফুদ্দীন, অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি এম রবিউল ইসলামসহ বিভিন্ন  ব্যাচের অ্যালামনাইগণ।   

আইইউবিএটির অ্যালামনাই এসোসিয়েশনে দৃশ্যমান ভ্রাতৃত্বের সংগঠন হিসেবে কাজ করার লক্ষ্যে ধারাবাহিক বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের একটা প্লাটফর্মে গড়তে সক্ষম হয়েছে। এছাড়াও শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক সহায়তা প্রদান এবং বিভিন্ন জায়গায় ও বিভিন্ন পেশায় ছড়িয়ে থাকা সাবেক শিক্ষার্থীদের মেলবন্ধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে । 

উল্লেখ্য, ১৯৯১ সালে প্রতিষ্ঠিত আইইউবিএটি  বাংলাদেশের প্রথম বেসরকারী  বিশ্ববিদ্যালয় সফলতার সাথে উচ্চ শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে। আইইউবিএটির গ্রাজুয়েটরা  বর্তমানে দেশ এবং বিদেশের স্বনামধন্য বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত আছেন এবং দেশের জন্য সুনাম বয়ে আনছেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য