২৫ জুন, ২০১৯ ১২:৫৯

বিশ্বকাপ অনুষ্ঠানে 'সহজ'

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ অনুষ্ঠানে 'সহজ'

দেশের টেলিভিশন অনুষ্ঠানে নতুন মাত্রা যোগ করে অনুষ্ঠান চলাকালীন সল্প সময়ের মধ্যে অ্যাপের অর্ডারে উপস্থাপকের কাছে খাবার পৌছে দিলো সহজ অ্যাপ।

সোমবার বিশ্বকাপে বাংলাদেশ আফগানিস্তানের মধ্যকার খেলার বিরতিতে গাজী টেলিভিশনে ‘বাংলালিংক পাওয়ার প্লে’ অনুষ্ঠানে উপস্থাপিকা জান্নাত অনুষ্ঠানের অতিথি বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের জন্য সহজ অ্যাপে খাবার অর্ডার করেন।

অনুষ্ঠান চলাকালীন সল্পসময়ের মধ্যে খাবার নিয়ে ডেলিভেরি ম্যান উপস্থিত হলে চমকিত হন উপস্থাপিকা এবং আমন্ত্রিত অতিথি খালেদ মাসুদ।

অনুষ্ঠান শুরু হতে অতিথি খালেদ মাসুদকে বলতে দেখা যায় – ‘আজকে একটু খিদে পাচ্ছে। উপস্থাপিকা জান্নাত জানায় এটা কোন ব্যাপার না! সহজ অ্যাপ দিয়ে অর্ডার করে দিচ্ছি। কি খাবেন? বলেন। বলতে বলতে অর্ডার ।

ক্রিকেট আলাপের মধ্যেই উপস্থাপিকার ফোন বেজে উঠে এবং অতিথিকে বলেন খাবার চলে এসেছে। সহজ অ্যাপ ব্যবহার করে আপনি যেকোন সময় খাবার অর্ডার করতে পারেন, সহজেই!

উল্লেখ্য, দেশের পরিবহন টিকিট সেবা নিয়ে যাত্রা শুরু করা সহজ ডটকম সম্প্রতি সহজ ফুড’ সেবার মাধ্যমে শহরের ব্যস্ত মানুষদের সল্প সময়ে পছন্দের খাবার পৌছে দিচ্ছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর