Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ আগস্ট, ২০১৯ ০৪:১৯

গ্রামীণফোনের নতুন সিএফও ইয়েন্স বেকার

প্রেস বিজ্ঞপ্তি

গ্রামীণফোনের নতুন সিএফও ইয়েন্স বেকার

গ্রামীণফোনের নতুন প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ইয়েন্স বেকার। এ পদে তিনি পূর্বের সিএফও কার্ল এরিক ব্রোতেনের স্থলাভিষিক্ত হয়েছেন।

গত ১৫ আগস্ট ২০১৯ তারিখে গ্রামীণফোনে যোগদানের পূর্বে ইয়েন্স বেকার পোল্যান্ডভিত্তিক টি-মোবাইল-এর সিএফও হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর পূর্বে তিনি ‘টি-অনলাইন ইন্টারন্যাশনাল এজি’-এর সিএফও হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া ডয়েচে টেলিকম গ্রুপে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে জার্মানি, পোল্যান্ড, ফ্রান্স এবং স্পেনে তার রয়েছে ২০ বছরের কাজের অভিজ্ঞতা।

গ্রামীণফোনে যোগদান প্রসঙ্গে ইয়েন্স বেকার বলেন, “সাত কোটিরও অধিক গ্রাহকের টেলিকম ও ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনে যোগদান করতে পেরে আমি গর্ব বোধ করছি। চতুর্থ শিল্পবিপ্লবকে সামনে রেখে এধরণের একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব গ্রহণ করা দারুণ চ্যালেঞ্জিং একটি কাজ হতে যাচ্ছে আমার জন্যে।”

“গ্রামীণফোন পরিবার ও বাংলাদেশে ইয়েন্সকে স্বাগত জানাতে পেরে আমি উৎফুল­। ইয়েন্স-এর রয়েছে একযুগেরও বেশি সময়ব্যাপী টেলিকম খাতে প্রধান আর্থিক কর্মকর্তা হিসেবে কাজের অভিজ্ঞতা। তার অভিজ্ঞতা ও দক্ষতা গ্রামীণফোন টিমে এক নতুন মাত্রা যোগ করবে।”- বলেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য