Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ৭ নভেম্বর, ২০১৯ ১৭:৪২
আপডেট : ৭ নভেম্বর, ২০১৯ ১৮:৫৯

স্বপ্ন সুপারশপে কোনো বিনামূল্যে শপিং অফার চলছে না

প্রেস বিজ্ঞপ্তি

স্বপ্ন সুপারশপে কোনো বিনামূল্যে শপিং অফার চলছে না

স্বপ্ন সুপারশপে ১ ঘণ্টার বিনামূল্যে শপিং অফার সোশ্যাল মিডিয়ার পোস্ট আর ইনবক্সে ঘুরে বেড়াচ্ছে। অনেকেই এটিকে সত্যি ভেবে ক্লিক করেছেন এবং বিভ্রান্তির সম্মুখীন হয়েছেন।

জানা গেছে, ওই সাইটটি একটি ফিশিং সাইট, যেখানে ক্লিক করা মাত্রই আপনার সকল ব্যক্তিগত তথ্য চুরি করে নেবে দুর্বৃত্তরা। 

ক্রেতাদের সতর্ক করে এ নিয়ে ‘স্বপ্ন’ এক বিবৃতিতে জানিয়েছে, বাংলাদেশের সর্ববৃহৎ সুপারশপ চেইন "স্বপ্ন" এর নাম ভাঙিয়ে কিছু অসাধু-চক্র নকল শপিং অফার বা কুপন অনলাইন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে। এ ধরনের জাল অফারের সঙ্গে ‘স্বপ্ন’ এর কোন সংশ্লিষ্টতা নেই এবং অফারগুলোতে অংশ নিয়ে কিংবা লিংকে ক্লিক করে যে কোনো ধরনের ক্ষতির সম্মুখীন না হবার জন্য সম্মানিত ক্রেতা সাধারণকে অনুরোধ করা হচ্ছে।

স্বপ্ন তার ক্রেতা সাধারণের স্বার্থ সংরক্ষণে সর্বদা সচেতন, তাই এসব অসাধু চক্রের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণের কার্যক্রম ইতিমধ্যে শুরু হয়েছে। ‘স্বপ্ন’ সম্পর্কিত সঠিক অফার/প্রমোশন জানতে ফেইসবুক পেজ ttps://www.facebook.com/Shwapno.ACILL কিংবা ওয়েবসাইট https://www.shwapno.com কে অনুসরণ করতে সম্মানিত ক্রেতা সাধারণকে অনুরোধ করা হচ্ছে।

বাংলাদেশের সর্ববৃহৎ সুপারশপ চেইন "স্বপ্ন" এর নাম ব্যবহার করে কিছু অসাধু-চক্র নকল শপিং অফার বা কুপন অনলাইন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে। এ ধরনের জাল অফারের সঙ্গে ‘স্বপ্ন’ এর কোন সংশ্লিষ্টতা নেই এবং অফারগুলোতে অংশ নিয়ে কিংবা লিংকে ক্লিক করে যে কোন ধরনের ক্ষতির সম্মুখীন না হবার জন্য সম্মানিত ক্রেতাসাধারণকে অনুরোধ করা হচ্ছে। এই অসাধু কার্যক্রমের মাধ্যমে কোনো ক্রেতা কোনো ধরনের ক্ষতির সম্মুখীন হলে স্বপ্ন কোনো দায়ভার নিতে পারবে না।

স্বপ্ন তার ক্রেতা সাধারণের স্বার্থ সরক্ষণে সর্বদা সচেতন, তাই এসব অসাধু চক্রের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নিবার কার্যক্রম ইতিমধ্যে শুরু হয়েছে। ‘স্বপ্ন’ সম্পর্কিত সঠিক অফার বা প্রমোশন জানতে ফেইসবুক পেজ https://www.facebook.com/Shwapno.ACILL/কিংবা আমাদের ওয়েবসাইট WWW.SHWAPNO.COM কে অনুসরণ করতে সম্মানিত ক্রেতা সাধারণকে অনুরোধ করা হচ্ছে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য