শিরোনাম
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০২০ ০১:১২
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:৩০

দেশে মডেস্ট ফ্যাশন ট্রেন্ডের জনপ্রিয় ফ্যাশন হাউস 'মডেস্ট কালেকশন'

অনলাইন ডেস্ক

দেশে মডেস্ট ফ্যাশন ট্রেন্ডের জনপ্রিয় ফ্যাশন হাউস 'মডেস্ট কালেকশন'

গত দশক থেকে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও মডেস্ট ফ্যাশন ট্রেন্ডটা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। মূলত হিজাবকে কেন্দ্র করে এই ট্রেন্ড চালু হলেও একমাত্র হিজাবেই আটকে থাকেনি, বরং কুর্তি, টপ, শার্ট, স্কার্ট, প্যান্ট, পালাজ্জো সবকিছু নিয়েই এখন কাজ করছে মডেস্ট ফ্যাশন হাউসগুলো। 

বোরকার দোকান অনেক আগে থেকেই বিভিন্ন শপিং মলে ছিল কিন্তু মডেস্ট ফ্যাশন হাউজগুলো বোরকার পাশাপাশি ডিজাইন করছে দৈনন্দিন জীবনে ব্যবহৃত পোশাকগুলোও। এটাই মূলত বর্তমান সময়ে এই ট্রেন্ডের জনপ্রিয়তার কারণ। মডেস্ট কালেকশন যাত্রা শুরু করে ফেসবুক পেজ এর মাধ্যমে। কিছু দিন পরেই তারা নিজেদের ওয়েবসাইটের (https://modestbd.com/) মাধ্যমে দেশের পাশাপাশি বিভিন্ন দেশে ডেলিভারি নেয়া শুরু করে। 

যদিও এখন প্রতিষ্ঠানটি ওভারসিজ অর্ডার নিলেও ডেলিভারি দেশের বাইরে করছে না, তাই প্রবাসী বাঙালিদের আত্মীয়স্বজন যারা দেশে থাকেন, তাদের মাধ্যমে নিতে হচ্ছে। এর কারণ কী? যেহেতু আমরা দেশের বাইরে পেমেন্ট নিয়ে অর্ডার কনফার্ম করি, এখানে শিপিং চার্জ টা ম্যানুয়ালি অ্যাড করে নিতে হয়। বাংলাদেশে একমাত্র ডিএইচএলের অ্যাপ আছে কিন্তু তাদের শিপিং চার্জ এত বেশি যে আমাদের প্রোডাক্ট প্রাইস দেখা যায় তার অর্ধেক। আর পোস্ট অফিসের চার্জটা আগে থেকে জানার উপায় নেই।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য