শিরোনাম
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০২০ ২১:৪১

'এক্সিলেন্স ইন কোয়ালিটি' পুরস্কার পেল আহমেদ ফুড প্রোডাক্টস

প্রেস বিজ্ঞপ্তি

'এক্সিলেন্স ইন কোয়ালিটি' পুরস্কার পেল আহমেদ ফুড প্রোডাক্টস

যুক্তরাজ্যভিত্তিক ইউরোপ বিজনেস অ্যাসেম্বলি (ইবিএ) একটি আন্তর্জাতিক বেসরকারী সংস্থা। তাদের সাম্প্রতিক এক অনুষ্ঠানে আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাইভেট) লিমিটেডকে ব্যবসায়ীক ক্ষেত্রে 'এক্সিলেন্স ইন কোয়ালিটি' পুরস্কার বিজয়ী হিসেবে স্বীকৃতি দিয়েছে।

ভোক্তাদের কাছে সর্বোত্তম মানের পণ্য নিশ্চিত করার মাধ্যমে জাতীয় বাজারে একটি শক্তিশালী অবস্থান বজায় রাখা আহমেদ ফুড দশকের পর দশক ধরে বাজারে আবির্ভূত হচ্ছে।

শুরু থেকেই আহমেদ ফুড অনেক সম্মাননা এবং পুরস্কার পেয়ে আসছে যেখানে ইউরোপ বিজনেস অ্যাসেম্বলির পুরস্কার আহমেদ ফুডের সাফল্যের একটি নতুন সংযোজন।

অনুষ্ঠানটি একটি অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়, যেখানে বিশ্বব্যাপী ইবিএ বেশ কয়েকটি কোম্পানিকে পুরস্কৃত করে।

আহমেদ ফুড বাংলাদেশের প্রতিনিধিত্বকারী একমাত্র সংগঠন। আহমেদ ফুডের পাশাপাশি এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মিনহাজ আহমেদকে বছরের অন্যতম ব্যবস্থাপক হিসেবে স্বীকৃতি দেওয়া হয়।

আহমেদ ফুড প্রোডাক্টস লিমিটেডের পক্ষ থেকে এই পুরস্কার গ্রহণ করে মিনহাজ আহমেদ (উপ-ব্যবস্থাপনা পরিচালক) বলেন, প্রতিষ্ঠানটির নেতৃত্ব দেওয়া এবং সুযোগ ও উন্নয়নের স্থান হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা গর্বের বিষয়। তিনি তাদের প্রশংসার জন্য ইবিএ’কে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন এবং এই সাফল্যের জন্য সকল শুভাকাঙ্খী এবং মূল্যবান গ্রাহকদের ধন্যবাদ জানিয়েছেন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর