শিরোনাম
প্রকাশ : ২৯ অক্টোবর, ২০২০ ০৬:৫১

হয়ে গেলো বাংলাক্যাটের প্রথম নিলাম ‌‘অকশন ইন অ্যাকশন’

প্রেস বিজ্ঞপ্তি

হয়ে গেলো বাংলাক্যাটের প্রথম নিলাম ‌‘অকশন ইন অ্যাকশন’

বাংলা ট্র্যাক লিমিটেড আমাদের দেশে ক্যাটারপিলার ইন্‌ক ইউএসএ- এর অনুমোদিত ডিলার হিসেবে কাজ করে যাচ্ছে, যা বাংলাক্যাট ব্র্যান্ড নামে পরিচিত। সম্প্রতি এই স্বনামধন্য ব্র্যান্ডটি তাদের পূবাইল, গাজীপুরে অবস্থিত রেন্টাল ইয়ার্ডে ‘অকশন ইন অ্যাকশন’ নামক নিলাম অনুষ্ঠান আয়োজন করে, যা বুধবার নিলাম সূচি গ্রহণের মাধ্যমে শেষ হয়। 

এই বিশেষ ও ব্যতিক্রমী অনুষ্ঠানে বাংলাক্যাট ক্যাটারপিলারের বিভিন্ন মডেলের ব্যবহৃত ও রিকন্ডিশনড কনস্ট্রাকশন মেশিন ও বাহনগুলোর পরিচিতি তুলে ধরে এবং উপস্থতি সবার সামনে নিলাম ডাকে প্রদর্শনীর জন্য উন্মুক্ত রাখে। 

অনুষ্ঠানটি কোম্পানি তাদের নিজস্ব রেন্টাল ইয়ার্ডে আয়োজন করে, যা বাংলাদশেে অবকাঠামো নির্মাণকাজে ব্যবহৃত ভারি বাহন ও মেশিন রাখার জন্য সর্ববৃহৎ রেন্টাল ইয়ার্ড হিসেবে পরিচিত। এই নিলামে অংশগ্রহণকারীরা সুযোগ পেয়েছেন চাহিদা মোতাবেক সাশ্রয়ী মূল্যে ক্যাটারপিলারের অবকাঠামো নির্মাণকাজে ব্যবহৃত ভারি বাহন ও মেশিনের একজন গর্বিত মালিক হওয়ার। বাংলাক্যাটের সরবরাহকৃত ক্যাটারপিলারের বাহন ও মেশিনারিজে যে গুণাবলি ও বৈশিষ্ট্য রয়েছে তা অন্য কোনো ব্র্যান্ড থেকে পাওয়া যায় না, তাই তিন দিন ধরে অনুষ্ঠিত এই আয়োজনে অবকাঠামো উন্নয়ন ও নির্মাণ শিল্পের সঙ্গে যুক্ত গণ্যমান্য ব্যবসায়ী ও ঠিকাদাররা স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থেকে পছন্দের মেশিনটি ক্রয় করার উদ্দেশ্যে নিলামে অংশ নেন।
    
এই প্রিমিয়াম নিলাম অনুষ্ঠানটি উদ্বোধন করেন বাংলাক্যাটের সিইও ইকবাল হোসেন, সিএমও তারেক রহমান, বাংলাক্যাট রেন্টালের সিইও শাহরিয়ার আহমেদ, মেশিন সেলস ডিভিশনের হেড মো. সাখাওয়াত হোসেন। আরও উপস্থিত ছিলেন কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তা ও কারিগরি বিশেষজ্ঞরা।   অনুষ্ঠানে তুলে ধরা হয় আর্থসামাজিক প্রেক্ষাপটে বাংলাক্যাটের অবদানকে, যা প্রতিনিয়ত শহর থেকে শুরু করে গ্রামীণ জনপদের জীবনযাত্রায় পরিবর্তন নিয়ে আসছে। বাংলাক্যাট দৃঢ়ভাবে বিশ্বাস করে সরকারি ও বেসরকারি সবার সামগ্রিক প্রচেষ্টার মাধ্যমে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাবে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর