শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২১ ১৩:৫৪
প্রিন্ট করুন printer

ধামাকাশপিং ডটকমে দুই মাসে এক লাখ পণ্যের ডেলিভারি

প্রেস বিজ্ঞপ্তি

ধামাকাশপিং ডটকমে দুই মাসে এক লাখ পণ্যের ডেলিভারি

দেশব্যাপী সাশ্রয়ী দামে দ্রুততম সময়ে গ্রাহকের দ্বারপ্রান্তে পণ্য পৌঁছে দেয়ার লক্ষ্যে গত বছর যাত্রা শুরু করে ধামাকাশপিং ডটকম (dhamakashopping.com)। অল্প সময়ে মূল্যছাড়, অফার, কমমূল্যে সেরা পণ্য দ্রুত ও সঠিক সময়ে গ্রাহকের হাতে তুলে দেয়ায় ইতোমধ্যে দেশের জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম হয়ে উঠেছে ধামাকাশপিং। 

সেই ধারাবাহিকতায় গত ১৫ জানুয়ারি প্রতিষ্ঠানটি সফল ভাবে এক লাখ পণ্যের ডেলিভারি সম্পন্ন করার মাইলফলক পেরিয়েছে। মাত্র কয়েকদিনেই এক লাখ পণ্য গ্রাহকের হাতে পৌঁছে দেয়ায় কেক কেটে প্রতিষ্ঠানটি এই মাইলফলক উদ্যাপন করেছে।

ধামাকাশপিং ডটকমের প্রধান পরিচালন কর্মকর্তা সিরাজুল ইসলাম রানা জানান, নিজেদের ইকোসিস্টেম তৈরির মাধ্যমে পুরো ই-কমার্স খাতকে পাল্টে দেয়ার প্রতিশ্রুতি নিয়ে কাজ করছে ধামাকাশপিং। নতুন বছরে প্রাইমশপের মাধ্যমে দেশব্যাপী আরো দ্রুত পণ্য পৌঁছে দেওয়া সম্ভব।

ডেলিভারি টাইমলাইন ঠিক রাখতে ইকোসিস্টেম হিসেবে বছরের শুরুতেই রাজধানীর তেজগাঁও এলাকায় ৭৮০০ স্কয়ার ফিটের ওয়্যারহাউজ চালু করেছে। তাদের প্রত্যাশা, এখন থেকে প্রতি মাসেই এক লাখের বেশি পণ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দিতে পারবেন। 

ধামাকা প্রাইমশপে ডিসকাউন্টে অর্ডার দিয়ে সঙ্গে সঙ্গেই দোকান থেকে পণ্য বুঝে নিতে পারছেন গ্রাহকরা। এ ছাড়া দোকান থেকে পণ্য সংগ্রহ করতে না চাইলে, সেইম ডে হোম ডেলিভারি দেওয়া হচ্ছে। গ্রাহকের আশপাশের প্রাইমশপ থেকে প্রয়োজনীয় গ্রোসারি, এক্সেসরিজ, মোবাইল, ইলেকট্রনিকসসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য পাওয়া যায়। স্টোর পিক-আপ অথবা হোম ডেলিভারি, যে কোনো উপায়েই পণ্য কেনার সুযোগ আছে ধামাকা প্রাইমশপে।
 
হোম ডেলিভারির ক্ষেত্রে নিজ এলাকায় পণ্য একই দিনে পেয়ে যান গ্রাহকরা। নিজ এলাকার বাইরে অর্ডার করলে সর্বোচ্চ ২৪ ঘণ্টা ও এক জেলা থেকে অন্য জেলায় ৩-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয় ধামাকাশপিং।  গ্রাহকদের আস্থায় শিগগিরই ধামাকা প্রাইম শপে যুক্ত হচ্ছে মিনা ক্লিক, লিটল ইন্ডিয়ার মত প্রতিষ্ঠান।

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর