শিরোনাম
প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০২১ ২১:২৭
প্রিন্ট করুন printer

এবিএস ক্যাবলস্ লিমিটেডের সাথে ই-ভ্যালির চুক্তি স্বাক্ষর

প্রেস বিজ্ঞপ্তি

এবিএস ক্যাবলস্ লিমিটেডের সাথে ই-ভ্যালির চুক্তি স্বাক্ষর

এবিএস ক্যাবলস্ লিমিটেডের সাথে ই-ভ্যালি ডট কম লিমিটেডের একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গত ১৭ জানুয়ারি ই-ভ্যালির প্রধান কার্যলয়ে এই স্বাক্ষর হয়। 

এতে এবিএস ক্যাবলস্ লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কাউসার জামান বাপ্পী এবং ই-ভ্যালির পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ রাসেল উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন। এবিএস ক্যাবলস্ লি. দেশের একটি স্বনামধন্য অপটিক্যাল ফাইবার ক্যাবল প্রস্তুতকারক প্রতিষ্ঠান, যা চতুর্থ প্রজন্মের জার্মান প্রযুক্তি মেশিনারিজ দ্বারা পরিচালিত।

এই চুক্তির উদ্দেশ্য হলো ই-ভ্যালির গ্রাহকরা যেন তাদের প্রয়োজন অনুযায়ী গ্রহণযোগ্য ও উৎকৃষ্ট গুণগত মানসম্পন্ন এবিএস ব্রান্ডের অপটিক্যাল ফাইবার ক্যাবল ই-ভ্যালির কাছ থেকে কিনতে পারবেন।

এবিএস ক্যাবলস্ লিমিটেডের মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপনণ) দেওয়ান মো. আব্দুল মতিন, সহকারী ব্যবস্থাপক (বিক্রয় ও বিপনণ) মোহাম্মদ তাইফুর মাহমুদ ও ব্রান্ড কলসালটেন্ট, মোহাম্মদ ইমরান এবং ই-ভ্যালি ডট কম লিমিটেডের কমার্শিয়াল বিভাগের প্রধান মো. সাজ্জাদ আলম ও সিনিয়র মুখ্য হিসাব ব্যবস্থাপক মীর তৌহিদুর রহমান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

 
 
 
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর