শিরোনাম
প্রকাশ : ২৯ মার্চ, ২০২১ ০৯:১৩
প্রিন্ট করুন printer

আকাশের সাথে যৌথ উদ্যোগে ক্যাম্পেইন নিয়ে এলো স্যামসাং

প্রেস বিজ্ঞপ্তি

আকাশের সাথে যৌথ উদ্যোগে ক্যাম্পেইন নিয়ে এলো স্যামসাং

গ্রাহকদের টিভি দেখার অভিজ্ঞতা বদলে দিতে আকাশ (বেক্সিমকো কমিউনিকেশনের একটি প্রতিষ্ঠান), ফেয়ার ইলেকট্রনিকস লিমিটেড এবং ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল লিমিটেডের মধ্যে যৌথ উদ্যোগের সূচনা করলো দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ব্র্যান্ড স্যামসাং বাংলাদেশ। আজ রাজধানীর ওয়েস্টিনে এই চুক্তি স্বাক্ষরিত হয়।   

এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা স্যামসাং ইউএইচডি অথবা কিউএলইডি টিভির সাথে আকাশ সংযোগ কিনলে পাবেন ২৫ শতাংশ পর্যন্ত ছাড়। একইসাথে, তারা প্রথম রিচার্জে পাবেন ১০০ শতাংশ ক্যাশব্যাক (১,২০০ টাকা পর্যন্ত)। এই ক্যাশব্যাকের পরিমাণ গ্রাহকের আকাশ অ্যাকাউন্টে জমা হবে। অফারটি ৪০টি ফেয়ার ইলেকট্রনিকস আউটলেট এবং ৪৬টি ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল লিমিটেডের আউটলেটে পাওয়া যাবে। অফারটি ১ এপ্রিল থেকে ৩১ মে, ২০২১ পর্যন্ত দুই মাস চলবে।

এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকস বিভাগের প্রোডাক্ট প্ল্যানিং বিজনেসের চিফ ম্যানেজার মোহাম্মদ জুলফিকার আলী বলেন, ‘সময়ের সাথে সাথে মানুষের চাহিদা এবং জীবনযাত্রা বদলেছে। দ্রুত পরিবর্তনশীল এই বিশ্বে মানুষ এখন এক হাবের মধ্যে এবং হাতের নাগালে সব কিছু চায়। 

বিগত ১৫ বছর ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এক নম্বর গ্লোবাল ব্র্যান্ড হিসেবে স্যামসাং সবসময় ব্যবহারকারীদের পরিবর্তিত চাহিদার সাথে তাল মিলিয়ে কাজ করার চেষ্টা করেছে। তাই, গ্রাহকদের ১২০টিরও বেশি চ্যানেল উপভোগের সুযোগ করে দিতে আকাশ, ফেয়ার ইলেকট্রনিকস লিমিটেড এবং ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল লিমিটেডের মধ্যে চুক্তি সম্পাদনের উদ্যোগ গ্রহণ করতে পেরে আমরা আনন্দিত।’ 

তিনি আরও বলেন, ‘সর্বোচ্চ মানের গ্রাহক সেবা নিশ্চিত করতে, দেশজুড়ে স্যামসাং বাংলাদেশের ৩০টি সার্ভিস সেন্টার এবং ৯টি সার্ভিস ভ্যান রয়েছে। গ্রাহকদের জীবন আরও সহজ করতে, প্রতিষ্ঠানটি বিনামূল্যে মাউন্ট এবং ইনস্টলেশন সুবিধাসহ গ্রাহকদের বাড়িতে টেলিভিশন পৌঁছে দেয়। এছাড়া, গ্রাহকরা যদি কোনো সমস্যার সম্মুখীন হন বা তাদের কোন জিজ্ঞাসা থাকে, তবে তারা ২৪/৭ কল সেন্টার সেবা গ্রহণ করতে পারেন। স্যামসাং সবসময় গ্রাহকদের সেরা পণ্য এবং সেবা প্রদানের চেষ্টা করে যাচ্ছে।’

অনুষ্ঠানে বেক্সিমকো কমিউনিকেশনের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার লুৎফর রহমান উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন এর হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী এবং হেড অব সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ মোহাম্মদ মাকসুদুল গণি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের সিই বিজ গ্রুপের প্রোডাক্ট ম্যানেজার মো. মাহবুবুল আকরাম। আরও উপস্থিত ছিলেন ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল লিমিটেডের নির্বাহী পরিচালক শহীদ আহমেদ আবদুল্লাহ এবং ফেয়ার ইলেকট্রনিকসের ডিরেক্টর অপারেশন ফিরোজ মোহাম্মদ। 

দেশের একমাত্র বৈধ ডিটিএইচ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আকাশ, ২০১৯ সালের মে মাস হতে বঙ্গবন্ধু স্যাটেলাইট -১ থেকে ফিড নিয়ে সেবা প্রদান শুরু করে। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩,৯৯৯ টাকা ও ৪,৪৯৯ টাকা। উভয় সংযোগেই মাসিক ৩৯৯ টাকার প্যাকেজ সাবস্ক্রিপশনে ১২০টির বেশি চ্যানেল এবং ২৪৯ টাকার প্যাকেজে ৭০টিরও বেশি চ্যানেল দেখা যাবে। দেশের ৬৪টি জেলায় ৮ হাজারের বেশি অনুমোদিত খুচরা বিক্রয় কেন্দ্রে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর