শিরোনাম
প্রকাশ : ১৫ এপ্রিল, ২০২১ ১৭:১২
প্রিন্ট করুন printer

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ‘আইসি ওয়াটার বোতল’ দিল আরএফএল

প্রেস বিজ্ঞপ্তি

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ‘আইসি ওয়াটার বোতল’ দিল আরএফএল

বিশুদ্ধ পানির নিশ্চয়তায় পার্বত্য চট্টগ্রামে বিদ্যানন্দ ফাউন্ডেশন পরিচালিত ছয়টি অনাথালয়ের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ‘আইসি ওয়াটার বোতল’ হস্তান্তর করেছে দেশের শীর্ষস্থানীয় গৃহস্থালী পণ্যের প্রতিষ্ঠান আরএফএল হাউজওয়্যার।

বৃহস্পতিবার রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে বিদ্যানন্দ’র কাছে আইসি ব্র্যান্ডের ওয়াটার বোতল তুলে দেন আরএফএল হাউজওয়্যার-এর নির্বাহী পরিচালক তৌকিরুল ইসলাম। বিদ্যানন্দের পক্ষে এ উপহার সামগ্রী গ্রহণ করেন ফাউন্ডেশনের নির্বাহী সদস্য জাকির হোসেন।

এ বিষয়ে তৌকিরুল ইসলাম বলেন, ‌‘দেশে প্রতিবছর পানিবাহিত রোগে আক্রান্ত হচ্ছে প্রচুর শিশু। এ রোগ প্রতিরোধে বিশুদ্ধ পানি পান করা যেমন গুরুত্বপূর্ণ, পানি রাখার বোতলটিও নিরাপদ হওয়াটা গুরুত্বপূর্ণ। আমরা পার্বত্য অঞ্চলের সুবিধা বঞ্চিত শিশুদের বিশুদ্ধ পানির নিশ্চয়তায় আইসি ব্র্যান্ডের ওয়াটার বোতল হস্তান্তর করেছি। এই উদ্যোগে বিদ্যানন্দকে পাশে পাওয়ায় অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।’ 

অনুষ্ঠানে আরএফএল হাউজওয়্যার’র হেড অব মার্কেটিং রাশেদুল আলম, ডেপুটি জেনারেল ম্যানেজার তাপস চন্দ্র এবং ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার সানু কান্তি নাথ উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রামে বিদ্যানন্দ পরিচালিত সুবিধাবঞ্চিত শিশুদের বিশুদ্ধ পানির নিশ্চয়তায় একটি ক্যাম্পেইন চালু করে ‘আইসি ওয়াটার বোতল’। ১৪ মার্চ থেকে ১০ এপ্রিল চলা ক্যাম্পেইনে ফেসবুকের মাধ্যমে সকলকে অংশগ্রহণ করতে বলা হয়। প্রতিটি অংশগ্রহণের বিনিময়ে একটি করে আইসি ব্র্যান্ডের ওয়াটার বোতল তুলে দেওয়ার প্রতিশ্রুতি হিসেবে বিদ্যানন্দের কাছে এ উপহার সামগ্রী তুলে দেয় আরএফএল হাউজওয়্যার।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর