শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০২১ ১৭:৪৫
প্রিন্ট করুন printer

অপো’র অফিসে সিয়ামের “সারপ্রাইজ ভিজিট”

নিজস্ব প্রতিবেদক

অপো’র অফিসে সিয়ামের “সারপ্রাইজ ভিজিট”
Google News

ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে অপো বাংলাদেশের প্রধান কার্যালয় পরিদর্শন করেছেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেতা সিয়াম আহমেদ। এসময় তিনি অপো’র কর্মকর্তাদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। কর্মকর্তারা তাকে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।  

সিয়ামের এই আকস্মিক পরিদর্শন অপো কর্মকর্তাদের যেমন একদিকে উজ্জীবিত করেছে তেমনি সবার ঈদের আনন্দ কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। অপো জানায়, তারা বরাবরই বাংলাদেশের সংস্কৃতিকে শ্রদ্ধা ও মূল্যায়ন করে থাকে। আর চেষ্টা করে থাকে গ্রাহকদের চাহিদা অনুযায়ী সেবা দান করার। কর্মীরা যাতে গ্রাহকদের আরও ভালো সেবা দিতে পারে তাই তাদের উদ্বুদ্ধ করতে সিয়াম ও তার স্ত্রী নিজ উদ্যোগে এই পরিদর্শন করেন। 

এ সময় অপো ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং, বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার উইদার, পিআর ম্যানেজার তাসকিন আল আনাস, অপো'র কেওএল ম্যানেজার জাফরুল আবেদীন রকি ও অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

ঈদের আনন্দ আরো উপভোগ্য করতে এ সময় কেক কাটা হয়। কেক কাটার সময় সিয়াম ও তার স্ত্রীসহ অপো'র সকল সদস্যরা উপস্থিতিত ছিলেন। এ সময় অপো'র অফিসে এক আনন্দঘন পরিবেশে তৈরি হয়। 

অনুষ্ঠানে অংশ নিয়ে সিয়াম বলেন, 'এবারের অপো'র অফিস পরিদর্শন নিঃসন্দেহে আমার জন্য ভিন্নরকম এক অভিজ্ঞতা। আমার এই উদ্যোগের দ্বারা যদি কারো মুখে এক টুকরো হাসিও ফুটাতে পারি এতেই আমার সার্থকতা। অপো গ্রাহকদের সুবিধার্থে সবসময়ই সহজে ব্যবহারযোগ্য ও সাশ্রয়ীমূল্যের ডিভাইস বাজারে এনে থাকে। তাদের এই কার্যক্রমকে সম্মান জানাতেই আমার এমন উদ্যোগ এবং এই কারণেই আমি তাদের সাথে দীর্ঘমেয়াদে কাজ করার পরিকল্পনা করেছি।' 

অপো বিশ্বাস করে, প্রযুক্তি মানবকল্যাণের জন্যে। অপো’র ডিভাইসগুলো এমনভাবে তৈরি করা হয় যাতে গ্রাহকেরা সহজেই তাদের কাছের মানুষদের সাথে যুক্ত হতে পারে। তাছাড়া অপো বরাবরই তাদের অংশীদারদের প্রাধান্য দিয়ে থাকে। তারা তাদের অংশীদারদের বন্ধুত্বপূর্ণ পরিবেশে কাজ করে। যার ফলে তাদের সাথে একটি সুন্দর পারস্পরিক সম্পর্ক গঠিত হয়। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর