শিরোনাম
প্রকাশ : ৩১ মে, ২০২১ ১৪:৫৯
প্রিন্ট করুন printer

কক্সবাজারে নভোএয়ারের ফ্লাইট চালু হচ্ছে মঙ্গলবার

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজারে নভোএয়ারের ফ্লাইট চালু হচ্ছে মঙ্গলবার
Google News

নভোএয়ার কক্সবাজার রুটে আগামীকাল মঙ্গলবার (১ জুন) থেকে পুনরায় ফ্লাইট পরিচালনা শুরু করছে।  নভোএয়ার সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে কক্সবাজার রুটে প্রতিদিন ঢাকা থেকে সকাল সাড়ে ৯টায় ও বিকাল ৩টা এবং কক্সবাজার থেকে সকাল ১১:০৫ মিনিট ও বিকাল ৪:৩৫ মিনিটে ফ্লাইট পরিচালনা করবে।

একই সাথে স্মাইলস গ্রাহকদের জন্য সব রুটের টিকেটের মূল্যে ১০% ছাড়ের ঘোষনা দিয়েছে প্রতিষ্ঠানটি। ১০% ছাড়ের অফারটি উপভোগ করতে স্মাইলস গ্রাহকদের ১ জুন থেকে ৩১ জুলাই এর মধ্যে নভোএয়ার এর যেকোনও বিক্রয় কেন্দ্র থেকে টিকেট ক্রয় করতে হবে। এছাড়া যেকোনও যাত্রী তাৎক্ষনিকভাবে স্মাইলস গ্রাহক হয়ে এই অফারে টিকেট ক্রয় করতে পারবেন।

নভোএয়ার যাত্রীদের বিশেষ সুবিধা দিতে ২০১৩ সালে বাংলাদেশে সর্বপ্রথম ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম 'স্মাইলস' চালু করে। যাত্রীদের নভোএয়ার এর বিক্রয় কেন্দ্র অথবা ওয়েবসাইট থেকে নির্দিষ্ট ফরম পুরনের মাধ্যমে স্মাইলস গ্রাহক হতে হবে। বর্তমানে নভোএয়ার সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রামে ৬টি, যশোরে ৫ টি, সৈয়দপুরে ৫ টি, সিলেটে ২টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ২টি করে ফ্লাইট পরিচালনা করছে।

উল্লেখ্য, করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারি নির্দেশে গত ৫ এপ্রিল থেকে কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনা বন্ধ ছিলো।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর