২৯ আগস্ট, ২০২১ ০৫:৪৯

বাজারে এলো রিয়েলমির গেমিং স্মার্টফোন ও ল্যাপটপ

প্রেস বিজ্ঞপ্তি

বাজারে এলো রিয়েলমির গেমিং স্মার্টফোন ও ল্যাপটপ

বাজারে এসেছে গেমিং পারফরমেন্স কিং রিয়েলমি নারজো ৩০ স্মার্টফোন ও প্রথম ল্যাপটপ ‘রিয়েলমি বুক স্লিম’। শনিবার (২৮ আগস্ট) দুপুর ১২টায় অনলাইন অনুষ্ঠানে এ পণ্য দুটি উন্মোচন করা হয়। এছাড়াও, রিয়েলমি প্রযুক্তি সচেতন তরুণদের জন্য দুইটি নতুন এআইওটি পণ্য - বাডস ওয়্যারলেস ২ নিও ও পকেট ব্লুটুথ স্পিকারও বাজারে এনেছে। 

মিডিয়াটেক হেলিও জি৯৫ গেমিং প্রসেসর এবং ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস ডিসপ্লে সমৃদ্ধ ৬ জিবি র্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের নারজো ৩০ স্মার্টফোন বাজারে পাওয়া যাবে রেসিং সিলভার ও রেসিং ব্লু এ দুটি কালারে। চমৎকার এ স্মার্টফোনটির বর্তমান বাজার মূল্য মাত্র ১৯,৯৯০ টাকা। এছাড়াও দেশের অন্যতম বৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজে নারজো ৩০ পাওয়া যাবে ৩১ আগস্ট বিকেল ৫টায় মাত্র ১৮,৪৯০ টাকায়। নারজো ৩০ সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিকঃ https://cutt.ly/BuyNow_narzo30

পাশাপাশি, এই প্রাইজ রেঞ্জের একমাত্র ২কে রেজ্যুলেশনের ডিসপ্লে, আলট্রা লাইট ফুল মেটাল বডি, ইন্টেল কোর আই৫ প্রসেসর, ৮জিবি র্যাম ও ৫১২ জিবি এসএসডি সমৃদ্ধ রিয়েলমি’র প্রথম ল্যাপটপ ‘রিয়েলমি বুক স্লিম’ নীল ও ধূসর এ দুটি রঙে বাজারে পাওয়া যাবে। এছাড়াও, এ ল্যাপটপের আরেকটি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে (ইন্টেল কোর আই৩ প্রসেসর, ৮জিবি র্যাম ও ২৫৬ জিবি এসএসডি)। রিয়েলমি ফ্যানরা ইন্টেল কোর আই৩ প্রসেসর সমৃদ্ধ ভ্যারিয়েন্ট কিনতে পারবেন মাত্র ৫৫,৯৯৯ টাকায় এবং আই৫ প্রসেসর সমৃদ্ধ ভ্যারিয়েন্ট কিনতে পারবেন মাত্র ৬৫,৯৯৯ টাকায়। বিস্তারিত জানতে ভিজিট করুন https://cutt.ly/BuyNow_realme_BookSlim। 

একইসাথে, নতুন এআইওটি পণ্য বাডস ওয়্যারলেস ২ নিও ও পকেট ব্লুটুথ স্পিকার কেনা যাবে যথাক্রমে মাত্র ১,৯৯৯ ও মাত্র ১,৪৯৯ টাকায়। 
দেশের জনপ্রিয় নারী ক্রিকেটার জাহানারা আলম ‘নারজো ৩০’ স্মার্টফোনের প্রতিনিধিত্ব করছেন, কারণ জাহানারার কর্মস্পৃহা এবং রিয়েলমির ডেয়ার টু লিপ স্পিরিট তরুণদের সৃজনশীলতাকে উৎসাহিত করতে বদ্ধপরিকর। 

স্টাইলিশ ভি ডিজাইনসহ শক্তিশালি প্রসেসর ও ফিচার সমৃদ্ধ নারজো ৩০ ব্যবহারকারীদের দিবে দুর্দান্ত গতির স্মুথ গেমিং অভিজ্ঞতা। গেমিং প্রসেসর থাকায় তরুণ গেমাররা এ ফোনে কল অব ডিউটি ও অ্যাসফাল্ট ৯ সহ যেকোনো প্রচলিত গেইম খেলতে পারবেন অনায়াসে। ৩০ ওয়াট ডার্ট চার্জিংসহ নারজো ৩০-তে রয়েছে ৫০০০ এমএএইচ ক্ষমতার বিশাল ব্যাটারি, যেটি ৫০ শতাংশ চার্জ হবে মাত্র ২৬ মিনিটে। এ ফোনে আরও রয়েছে ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস আল্ট্রা স্মুথ ডিসপ্লে, যার সাহায্যে ব্যবহারকারীরা চমৎকার স্ক্রলিং ও স্বাচ্ছন্দ্যময় ব্যবহারের অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। 
নারজো ৩০ স্মার্টফোনে পিক্সেল ফোর-ইন-ওয়ান প্রযুক্তির সমন্বয়ে একটি এফ/১.৮ অ্যাপারচার লেন্সসহ ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি প্রেমীদের জন্য এ ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও, এআই বিউটি মোড ও বোকেহ ইফেক্ট’র সাহায্যে ব্যবহারকারীরা অসাধারণ ছবি তুলতে পারবেন।  

অন্যদিকে, রিয়েলমি বুক স্লিম ল্যাপটপে রয়েছে ১১ জেনারেশন ইনটেল কোর প্রসেসর, যা উৎপাদনশীলতা ও সৃজনশীলতা প্রকাশে তরুণ প্রজন্মকে উদ্ভুদ্ধ করবে। এতে রয়েছে ২কে ফুল ভিশন ডিসপ্লে ও ১৪.৯ মিলিমিটার সুপার স্লিম ডিজাইন। ৬৫ ওয়াট সুপার-ডার্ট চার্জারের সাহায্যে ব্যবহারকারীরা এ ল্যাপটপে ১১ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ উপভোগ করতে পারবেন। দীর্ঘ সময় পর্যন্ত নিশ্চিন্তে ব্যবহারের জন্য এ ল্যাপটপে রয়েছে ডুয়াল-ফ্যান স্টর্ম কুলিং সিস্টেম। এই ল্যাপটপে অরিজিনাল উইন্ডোজ ১০ আগে থেকেই ইন্সটল করা থাকবে যা উইন্ডোজ ১১ এ আপগ্রেডেবল এবং ব্যবহারকারীরা এ ডিভাইসে ২-ইন-১ ফিঙ্গারপ্রিন্ট পাওয়ার বাটন, তিন স্তরের ব্যাকলিট কীবোর্ড ও দ্রুত ফাইল ইন্টারচেঞ্জ’র মত আরও অনেক দুর্দান্ত ফিচার উপভোগ করতে পারবেন।   
তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর