২২ অক্টোবর, ২০২১ ১১:২৩

ব্র্যাকের ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত

অনলাইন ডেস্ক

ব্র্যাকের ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত

ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড, ম্যাগনাস কর্পোরেশন এবং ডাইরেক্টএফএন'র মধ্যে ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ঢাকায় ব্র্যাক ইপিএল কার্যালয়ে গত বৃহস্পতিবার অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেমের (ওএমএস) জন্য এই চুক্তি স্বাক্ষরিত হয়।

ডাইরেক্টএফএন-এর সাথে অত্যাধুনিক ‘অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) প্ল্যাটফর্মের জন্য ত্রিপক্ষীয় চুক্তিতে স্বাক্ষর করে। এই স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসানুর রহমান, ডাইরেক্টএফএন'র এশিয়া বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার প্রিমাল সিলভা এবং ম্যাগনাস কর্পোরেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আরমান এ. খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন।

এতে উপস্থিত ছিলেন ম্যাগনাস কর্পোরেশনের চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ, ব্র্যাক ইপিএল থেকে আইটি প্রধান মইনুল ইসলাম এবং সংস্থার অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

'অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) প্ল্যাটফর্ম' বিনিয়োগকারীদের ওএমএস ব্যবহার করে আরো দক্ষতার সাথে এক্সিকিউটিভ ট্রেড করতে সক্ষম করবে। ডাইরেক্টএফএন ওএমএস সফটওয়্যারের অধীনে, ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ তাদের ক্লায়েন্টদের জন্য একই প্ল্যাটফর্মে আরো বৃহত্তর ট্রেড করতে পারবে।

উল্লেখ্য, ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড তৃতীয় ক্লায়েন্ট, যিনি ডাইরেক্টএফএন অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম ব্যবহার করবেন। 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর