১ আগস্ট, ২০২২ ২০:০৭
শোকের মাসে ব্যাংকার পরিষদের কর্মসূচি ঘোষণা

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বে জনতা ব্যাংক : আব্দুছ ছালাম আজাদ

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বে জনতা ব্যাংক : আব্দুছ ছালাম আজাদ

জনতা ব্যাংকের এমডি মো. আব্দুছ ছালাম আজাদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে কাজ করবে জনতা ব্যাংক। শোককে শক্তিতে রূপান্তরের মাধ্যমে জনতা ব্যাংক লিমিটেডের লক্ষ্য অর্জনের মাধ্যমে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। 

আজ স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের জনতা ব্যাংক ইউনিটের মাসব্যাপী কর্মসূচি ঘোষণা উপলক্ষ্যে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

শোকাবহ আগস্টের প্রথম দিনে জনতা ব্যাংক লিমিটেড প্রাতিষ্ঠানিক ইউনিট সভাপতি ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমানের নেতৃত্বে জনতা ভবনের মূল ফটকে এ কর্মসূচি ও কালোব্যাজ ধারণ অনুষ্ঠান হয়। 

এসময় জনতা ব্যাংকের এমডি মো. আব্দুছ ছালাম আজাদ, ডিএমডি, জিএম, ছাড়াও সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মো. শাব্বির আহমেদ শিমুলসহ সকল স্তরের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারী এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও প্রাতিষ্ঠানিক কমিটির সকল পর্যায়ের নেতৃবৃন্দ কালো ব্যাজ ধারণ করেন। এছাড়াও এ কর্মসূচির সাথে সারা বাংলাদেশের বিভাগীয় ও এরিয়া কমিটির সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক গণের নেতৃত্বে একই সময়ে যথাযথ ভাবগাম্ভির্যের সাথে কর্মসূচি পালন করা হয়েছে। কালোব্যাজ ধারণ কর্মসূচি শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর