২১ মে, ২০২৪ ১৭:৪৭

বিউটিনা ব্র্যান্ডের বিশেষ অফার

প্রেস বিজ্ঞপ্তি

বিউটিনা ব্র্যান্ডের বিশেষ অফার

বিউটিনা একটি সুপরিচিত কসমেটিক্স ব্র্যান্ড, যার আওতায় তিনটি সেগমেন্টের আন্তর্জাতিক গুণগত মানসম্পন্ন পণ্য বিউটিনা বডি লোশন, বিউটিনা ফেস ওয়াশ এবং বিউটিনা হেয়ার অয়েল বাজারে বিদ্যমান। এসব পণ্যের প্রস্তুত, মোড়কজাত ও বাজারজাতকারী দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান কোহিনুর কেমিক্যাল কোম্পানি (বিডি) লিমিটেড।

অতি সম্প্রতি ভোক্তাদের বিশেষ সুবিধা ও চাহিদার কথা মাথায় রেখে বিউটিনা ব্র্যান্ডের দুটি পণ্য বিশেষ করে বিউটিনা ফেস ওয়াশ এবং বিউটিনা হেয়ার অয়েলের সাথে ভোক্তাদের জন্য বিশেষ অফার (সিপি) বিদ্যমান। উন্নত মানের প্রাকৃতিক গুণেভরা নিম ও অ্যালোভেরা মিশ্রিত এন্টি-ব্যাক্টেরিয়াল বৈশিষ্ট্য সম্পন্ন বিউটিনা ফেস ওয়াশ ১০০ মি.লি. এর সাথে ১টি ৪৫ গ্রাম ওজনের এএম.পিএম. হারবাল টুথপেস্ট ফ্রি দেওয়া হয়েছে। বর্তমান ফ্রিসহ পণ্যটির বাজারমূল্য ১৯০ টাকা।

অপরদিকে, প্রতিটি বিউটিনা হেয়ার অয়েল ২০০ মি.লি. এর সাথে জনপ্রিয় ব্র্যান্ড স্যান্ডালিনা সোপ ৫০ গ্রামের ১ পিস ফ্রি। বর্তমান ফ্রিসহ পণ্যটির বাজারমূল্য ১৮০ টাকা। যা ব্যবহারে চুলের গোড়ায় অতিরিক্ত পুষ্টি যোগায়, চুল পড়া নিয়ন্ত্রণ করে এবং চুলকে করে উজ্জ্বল ও ঝলমলে।

পণ্য দুটি সহজেই আপনার নিকটস্থ কসমেটিক্স দোকানসহ ও বাজারের অন্যান্য খুচরা দোকানসমূহে পাওয়া যাচ্ছে। এই অফারটি সীমিত সময়ের জন্য।

বিডি প্রতিদিন/বিজ্ঞাপন বার্তা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর