বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা

অপহৃত তরুণীর লাশ উদ্ধার

বিভিন্ন স্থানে আরও ছয় খুন

কুমিল্লার দাউদকান্দিতে অপহরণের ২১ দিন পর তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পটুয়াখালীতে প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন গৃহবধূ। মাদারীপুরে ধর্ষণের পর স্কুলছাত্রীকে হত্যা করা হয়েছে। এ ছাড়া ফরিদপুরের আড়িয়াল খাঁ নদ ও পটুয়াখালীর রামনাবাদ নদীতে যুবক ও কিশোরের লাশ পাওয়া গেছে।

দাউদকান্দি : উপজেলার বারপাড়া থেকে অপহৃত তরুণী রেশফুল আক্তারের লাশ ২১ দিন পর উদ্ধার করা হয়েছে। স্থানীয় সুখীপুর গ্রামের জামে মসজিদের সেপটিক ট্যাঙ্ক থেকে মঙ্গলবার রাতে পুলিশ লাশ উদ্ধার করে। ১৪ আগস্ট কুমিল্লায় যাওয়ার পথে অপহৃত হয়েছিলেন ওই তরুণী। পটুয়াখালী : জমিসংক্রান্ত বিরোধের জেরে পটুয়াখালীর দুমকিতে দুই পক্ষের সংঘর্ষে গৃহবধূ হাসিনা বেগম নিহত হয়েছেন। মৌকরণ এলাকার কার্তিকপাশা গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। এতে আহত অন্য দুজনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। সদরপুর : ফরিদপুরের সদরপুর উপজেলার চন্দ্রপাড়া আড়িয়াল খাঁ নদ গতকাল অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। যুবকের পরনে ছিল কালো গেঞ্জি ও প্যান্ট। গলাচিপা : পটুয়াখালীর গলাচিপার রামনাবাদ নদীতে অজ্ঞাত পরিচয় এক কিশোরের লাশ পাওয়া গেছে। গতকাল গলাচিপা-গোলখালী খেয়াঘাটের মাঝিরা লাশ ভাসতে দেখে থানায় খবর দেন। লাশের গায়ে রয়েছে জামা ও শর্ট প্যান্ট। মাদারীপুর : শিবচরে আফিয়া আক্তার নামে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা করেছে দুবৃত্তরা। আফিয়া উপজেলার উৎরাইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ও উপজেলার কানির পুকুরপার শৈল্যা গ্রামের মোশাররফ তালুকদারের মেয়ে।

বগুড়া : বগুড়ায় পৃথক ঘটনায় নৈশপ্রহরীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা এবং অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার হয়েছে। বগুড়া শিবগঞ্জ উপজেলার দেউলি বাজারের নৈশপ্রহরী সোনা মিয়া (৫৫) ও শেরপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে পৃথক হত্যাকান্ডের ঘটনা ঘটে।

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর