Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ২৩ ডিসেম্বর, ২০১৭ ২৩:৪৬

সাতক্ষীরায় নিখোঁজ কলেজছাত্র গাজীপুরে ব্যবসায়ীর লাশ

প্রতিদিন ডেস্ক

সাতক্ষীরায় নিখোঁজ কলেজছাত্র গাজীপুরে ব্যবসায়ীর লাশ

সাতক্ষীরা নিখোঁজের ছয়দিন এবং গাজীপুরে তিনদিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নাটোরে খুন হয়েছেন এক ব্যক্তি। এছাড়া রাজশাহী, পাবনা ও রংপুরের বরদগঞ্জে পাওয়া গেছে তিনজনের মরদেহ। প্রতিনিধিদের পাঠানো খবর—

সাতক্ষীরা : সীমান্তের ইছামতি নদী থেকে গতকাল ওবায়দুল ইসলাম নামে এক কলেজছাত্রের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওবায়দুল সাতক্ষীরার দেবহাটার খান বাহাদুর আহসানউল্লাহ কলেজের প্রথম বর্ষের ছাত্র ও দেবহাটা উপজেলার উত্তর পারলিয়া গ্রামের আবদুল ওয়াদুদের ছেলে। তিনি ছয় দিন ধরে নিখোঁজ ছিলেন বলে জানিয়েছে পরিবার।

গাজীপুর : কালিয়াকৈর থেকে নিখোঁজের তিনদিন পর পরিবহন ব্যবসায়ীর মরদেহ রাজধানীর উত্তরা থেকে গতকাল উদ্ধার করেছে পুলিশ। তার নাম ফয়েজ উদ্দিন। স্বজন ও পুলিশ জানায়, কালিয়াকৈরের ছোট লতিফপুর গ্রামের সাহাজ উদ্দিনের ছেলে পরিবহন ব্যবসায়ী ফয়েজ বুধবার ঢাকার উদ্দেশে বের হয়ে নিখোঁজ হন। নাটোর : পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে লালপুর উপজেলায় আরজ আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে জানা গেছে। উপজেলার মোহরকয়া গ্রামে গতকাল এ হত্যার ঘটনা ঘটে। আরজ আলী ওই গ্রামের সোবহান হোসেনের ছেলে। রাজশাহী : পুঠিয়া উপজেলায় বাড়ির পাশে গাছে ঝুলন্ত অবস্থায় গতকাল তৌহিদুল ইসলাম নামে এক যুবকের লাশ পাওয়া গেছে। তিনি উপজেলার ভালুকগাছি ইউনিয়নের তেলিপাড়া চকদোমাদী গ্রামের তৈয়ব আলীর ছেলে। বদরগঞ্জ : রংপুরের বদরগঞ্জে বর্ষা বেগম নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ব্যাপারে বর্ষার বাবা থানায় হত্যা মামলা করেছেন।

মামলার পর বর্ষার শাশুড়ি হোসনে আরাকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া পাবনার ফরিদপুর উপজেলার বিএলবাড়ি গ্রামে নাজমুল ইসলাম (৪৯) নামে এক ব্যক্তির মৃতদেহ পাওয়া গেছে।


আপনার মন্তব্য