Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ৩১ আগস্ট, ২০১৮ ২৩:৫৬

এক পলক

এক পলক

চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু

দিনাজপুরের বিরামপুরে বৃহস্পতিবার রেল ক্রসিংয়ের পাশ থেকে এমদাদ হোসেন (৫৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পকেট থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেক্স ট্রেনের একটি টিকিট ও আইডি কার্ড পাওয়া যায়। এলাকাবাসীর ধারণা চলন্ত ট্রেন থেকে পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়।

—দিনাজপুর প্রতিনিধি

বজ্রপাতে কৃষক নিহত

বরগুনার আমতলীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে আবদুল হাই দফাদার (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার আলগী গ্রামের এ ঘটনা ঘটে। ইউএনও সরোয়ার হোসেন বলেন, নিহতের পরিবারকে সরকারি তহবিল থেকে সহায়তা করা হবে।

—আমতলী (বরগুনা) প্রতিনিধি

নড়িয়ায় ত্রাণ বিতরণ

শরীয়তপুরের নড়িয়ায় পদ্মা নদীর ভাঙনে ক্ষতিগ্রস্ত কয়েকশ পরিবারের মাঝে নগদ টাকা, খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের রত্নগর্ভা মা বেগম আশ্রাফুন্নেছার নামে প্রতিষ্ঠিত এ সংগঠনের পক্ষ থেকে এ বিতরণ করা হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন। নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ীর সভাপতিত্বে এ সময় নড়িয়া থানার ওসি শেখ আসলাম উদ্দিন, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা, সংগঠনের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইউম,  জহির সিকদার, এনায়েত উল্যাহ মুন্সী, ইমাম হোসেন দেওয়ান, আবু জাফর শেখ, সাইফুল ইসলাম মুন্না প্রমুখ উপস্থিত ছিলেন।

—শরীয়তপুর প্রতিনিধি

তরবিয়তি সম্মেলন

নারায়নগঞ্জের রূপগঞ্জে অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির জাতীয় শূরা তরবিয়তি সম্মেলন গতকাল বিকালে উপজেলার গাউছিয়ার কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

নায়েবে আমীর মুুফতি ওমর ফারুক সন্দীপির সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সংগঠনটির কেন্দ ীয় আমীর আতিকুর রহমান নান্নু মুন্সী। এ সময় উপস্থিত ছিলেন হাটহাজারি মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মোমতাজুল করিম, মুফতি আবু সাঈদ কাসেমী, মুফতি আরিফ বিল্লাহ, মুফতি শিহাব উদ্দিন কাসেমিসহ অনেকে।—রূপগঞ্জ প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর