Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২ ডিসেম্বর, ২০১৮ ০০:০৬

সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ নিহত ৫

প্রতিদিন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ নিহত ৫

রাজশাহী, কুড়িগ্রাম, মাদারীপুর ও ঢাকার ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। নারায়ণগঞ্জের রূপগঞ্জে আহত হয়েছেন ১০ জন। গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

রাজশাহী : নগরীতে গতকাল বিকালে বালুভর্তি ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন শিশুর বাবা বাইসাইকেলচালক আবদুস সামাদ। নিহত শিশুর নাম সামিউল ইসলাম। আহত আবদুস সামাদকে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে। কুড়িগ্রাম : রাজারহাটে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মারা গেছে লতিফা বেগম (১০) নামে এক শিশু। লতিফা রাজারহাট উপজেলার গতিয়াসাম নামাভরট গ্রামের নুর ইসলামের মেয়ে ও চরখিতাবখাঁ প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল। স্কুলে যাওয়ার পথে গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর : ঢাকা-বরিশাল মহাসড়কে গতকাল দুপুরে মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোভ্যানের সংঘর্ষে আউয়াল খান নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আউয়াল ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মাজেদ খানের ছেলে।ধামরাই: ঢাকার ধামরাইয়ে বাস ও সিএনজি অটোরিকশা সংঘর্ষে শালা-দুলাভাইয়ের মৃত্যু হয়েছে। ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের চৌহাট এলাকায় শনিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অটোচালকসহ আরও চারজন। নিহতরা হলেন— মো. আমিন (৩৭) ও তার শ্যালক সিফাত হোসেন (২১)। দুজনের বাড়ি স্থানীয় বালিয়া গ্রামে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্লোরি পরিবহনের একটি বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে নারীসহ ১০ জন আহত হয়েছেন। উপজেলার তারাবে সুলতানা কামাল সেতু সংলগ্ন এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেল পাঠানো হয়েছে। বাকিদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।


আপনার মন্তব্য