শিরোনাম
প্রকাশ : শনিবার, ২ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১ মার্চ, ২০১৯ ২৩:২৫

এক পলক

কয়েদির আত্মহত্যা

বরিশাল কেন্দ্রীয় কারাগারে ১০ বছরের সাজাপ্রাপ্ত কয়েদি কবির সিকদার (৪০) গলায় ফাঁসে আত্মহত্যা করেছে। শুক্রবার দুপুরে নিহত কবির পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার জামিরতলা গ্রামের দলিল উদ্দিনের ছেলে।

জেলার মো. ইউনুস জানান, কবিরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে কারারক্ষীরা দুপুর ১টার দিকে  রান্নাঘরে গামছা পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

কিশোরগঞ্জে ট্রেনে কাটা পড়ে সুজন বাবু (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের কাশুরারচর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।

-কিশোরগঞ্জ প্রতিনিধি

ছিনতাই

কুমিল্লার নাঙ্গলকোট গরু বাজারে গরু কিনতে আসা ব্যবসায়ীর টাকা ছিনতাই করেছে মলম পার্টি। নাঙ্গলকোট পৌর সদরের গরু বাজারে এই ঘটনা ঘটে। চোখে মলম লাগিয়ে হেসাখাল ইউপির আজিয়া পাড়া গ্রামের আব্দুল ওয়াহাবের (৬৫) এক লাখ ৮০ হাজার টাকা ছিনতাই করা হয়।

-কুমিল্লা প্রতিনিধি

হুন্ডির টাকাসহ আটক ২

যশোরের বেনাপোলের আমড়াখালী  বিজিবির চেকপোস্ট থেকে হুন্ডির ১০ লাখ টাকাসহ আব্দুর রশিদ ও মিনার বিশ্বাস নামে দুজনকে আটক করেছে বিজিবি সদস্যরা। শুক্রবার দুপুরে তাদের আটক করে। আটক আব্দুর রশিদ পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের আফছার আলীর ছেলে ও মিনার বিশ্বাস  বাহাদুরপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে।

-বেনাপোল প্রতিনিধি

নারীর মরদেহ উদ্ধার

কুমিল্লার চৌদ্দগ্রামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের নালঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে নিহতের কোনো পরিচয় পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।-কুমিল্লা প্রতিনিধি

গুণীজন সংবর্ধনা

টাঙ্গাইলের সখীপুরের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন ডিগ্রি, অনার্স, মাস্টার্স স্টুডেন্টস্ (ডিঅমস্) এসোসিয়েশনের ৩০ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সকালে উপজেলা ডাকবাংলো চত্বরে সদস্যদের পুনর্মিলন, আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনার আয়োজন করেছে ডিঅমস। জাহিদুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাড. জোয়াহেরুল ইসলাম। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন পেশায় নিয়োজিত সেরা পাঁচ গুণী ব্যক্তিকে সংবর্ধনা দেওয়া হয়। তারা হলেন প্রফেসর আলীম মাহমুদ, প্রফেসর হেলাল উদ্দিন আহমেদ, বিগ্রেডিয়ার নজরুল ইসলাম, উপসচিব দেওয়ান মাহবুবুর রহমান বাদল ও ডা. শাহনাজ বেগম নাজ।

-সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর