শিরোনাম
প্রকাশ : শনিবার, ৮ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ জুন, ২০১৯ ২৩:২৭

সুবর্ণচরে ফণীতে ক্ষতিগ্রস্ত ৫০ পরিবার পেল নতুন ঘর

নোয়াখালী প্রতিনিধি

সুবর্ণচরে ফণীতে ক্ষতিগ্রস্ত ৫০ পরিবার পেল নতুন ঘর
ক্ষতিগ্রস্তদের হাতে ঘরের চাবি তুলে দিচ্ছেন স্থানীয় সংসদ সদস্য

নোয়াখালীর সুবর্ণচরের চরওয়াপদা ইউনিয়নে ‘ফণি’র আঘাতে ক্ষতিগ্রস্ত ২৩৫ পরিবারের মধ্যে প্রথম ধাপে ৫০ টি পরিবারের মাঝে নতুন ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় সুবর্ণচরে চরওয়াপদা ইউনিয়নে  আনুষ্ঠানিকভাবে পরিবারগুলোর মাঝে নতুন ঘরের চাবি তুলে দেওয়া হয়।

সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এবং বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রসাশক তন্ময় দাস। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য  মাহমুদুর রহমান জাবেদ, চরজব্বার থানা ভারপ্রাপ্ত কর্মর্কতা মো: সাহেদ উদ্দিন, চরওয়াপদা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনির আহমদ প্রমুখ।

প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মানবতার সরকার। অতীতের মত তিনি জনগণের পাশে ছিলেন এবং থাকবেন। ভবিষ্যতে নোয়াখালীর উন্নয়নে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। সম্প্রতি ঘূর্ণিঝড় ‘ফণী’র আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ঘর করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলাম এবং আমরা তা রেখেছি। এছাড়াও সরকারের পক্ষ থেকে অন্যান্য সুবিধা ক্ষতিগ্রস্তদের দেওয়া হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর