শিরোনাম
প্রকাশ : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ অক্টোবর, ২০১৯ ২৩:৫১

বিএনপির এমপির উন্নয়ন দাবি স্টান্টবাজি

বগুড়া আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বিএনপির এমপির উন্নয়ন দাবি স্টান্টবাজি

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ এমপির উন্নয়নের নামে অপরাজনীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামী লীগ। গতকাল বেলা ১১টায় শহরের সাতমাথাস্থ দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু বলেন, সাংসদ হিসেবে জনগণ তাকে কথা বলার জন্য সংসদে পাঠিয়েছে। অথচ তিনি সাধারণ মানুষের মতো প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন যা নিছক নিজের প্রচার ছাড়া আর কিছু নয়। যেখানে সংসদ হচ্ছে সকল উন্নয়নের কেন্দ্রবিন্দু সেখানে শুধুমাত্র ফটোসেশনের জন্য লোক দেখানো এরকম সংবাদ সম্মেলন সবাইকে হতবাক করেছে। সাংসদ সিরাজ একজন সুচতুর ব্যক্তি।

তিনি বলেন, এমপি সিরাজ যেসব উন্নয়ন দাবি করেছেন তার সবগুলোই চলমান রয়েছে যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী বাস্তবায়নের পথে।

আওয়ামী লীগ সরকারের এত উন্নয়নের পরেও তিনি তার সংবাদ সম্মেলনে একথা বলার চেষ্টা করেছেন যে বিএনপি বগুড়ায় উন্নয়ন করেছে যা একটি রাজনৈতিক স্টান্টবাজি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, অ্যাড. মকবুল হোসেন মুকুল, রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, প্রদীপ কুমার রায়, আসাদুর রহমান দুলু, সুলতান মাহমুদ খান রনি, কামরুন নাহার পুতুল, এসএম শাজাহান, এবিএম জহুরুল হক বুলবুল, মাফুজুল ইসলাম রাজ, মাশরাফী হিরো, আলরাজী জুয়েল, আব্দুস সালাম, শুভাশীষ পোদ্দার লিটন, আমিনুল ইসলাম ডাবলু, জুলফিকার রহমান শান্ত, মুঞ্জুরুল হক মঞ্জু, ডালিয়া নাসরিন রিক্তা, নাইমুর রাজ্জাক তিতাস, রাশেদুজ্জামান রাজন প্রমুখ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর