শিরোনাম
প্রকাশ : শনিবার, ১১ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১০ জানুয়ারি, ২০২০ ২৩:৫৯

ঝিনাইদহে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহের মহেশপুর উপজেলার মান্দারবাড়ীয়া ইউনিয়নের ইউপি সদস্য স্বপন হোসেনকে নিজ বাড়ির সামনে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত স্বপন মান্দারবাড়ীয়া গ্রামের মৃত আরশেদ আলীর ছেলে।

এলাকাবাসী জানান, সম্প্রতি স্বপন একটি বিল্ডিং বাড়ি নির্মাণ করেছেন। সেই বাড়িতে বেশ কয়েকদিন আগে কারেন্টের কাজ করে একই গ্রামের মিস্ত্রি হামিদ। পাওনা থাকে ২ হাজার টাকা। রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় পুড়াপাড়া বাজারের একটি চায়ের দোকানে পাওনা ২ হাজার টাকা চাওয়া নিয়ে ইউপি সদস্য স্বপন ও ইলেকট্রিক মিস্ত্রি হামিদের মধ্যে বাক-বিত া হয়। এরপর ইউপি সদস্য স্বপন বাজার থেকে নিজ বাড়ির সামনে আসা মাত্রই হামিদ ও তার দুই ছেলে শামীম ও শাকিব ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় তার ভাই মিল্টন ও তার মা এগিয়ে এলে তাদেরও কুপিয়ে আহত করে। তাদের মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মিল্টনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে। 

মহেশপুর থানার (ওসি) মোহাম্মদ মোরশেদ হোসেন খান জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে ইউপি সদস্য স্বপনের নিজ বাড়ির সামনে একই গ্রামের হামিদ ও তার ২ পুত্র  শামীম ও শাকিব এলোপাতাড়ি কুপিয়ে স্বপনকে হত্যা করে। এ সময় তার ভাই ও মাকে গুরুতর আহত করে। এ বিষয়ে  আসামিদের ধরার সব রকম চেষ্টা চলছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর