সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

জামালপুরে ট্রেনে কাটা পড়ে শরাফত আলী (৬০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। জামালপুর- ময়মনসিংহ রেলপথের কোচনধরা গ্রামে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহত শরাফত ওই গ্রামের আহম্মদ আলীর ছেলে।

-জামালপুর প্রতিনিধি

নিরাপদ সড়ক দাবিতে মানববন্ধন বিক্ষোভ

নিরাপদ সড়কের দাবিতে মানিকগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে। ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ বাসস্ট্যান্ড ট্রাফিক পয়েন্টে গতকাল মানববন্ধনে শিক্ষার্থী, শিক্ষকসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। বক্তারা খোন্দকার দেলোয়ার হোসেন কলেজের শিক্ষক হেদায়েতুল হক ও তার শিশু কন্যা সারা পারভিনের সড়ক দুর্ঘটনায় মৃত্যুতে শোক প্রকাশ এবং ঘাতক কাভার্ডভ্যান চালকের সর্বোচ্চ শাস্তির দাবি জানান। উল্লেখ্য, গত মঙ্গলবার ঢাকা-আরিচা মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী হেদায়েদুল হক ও তার শিশু কন্যা সারা পারভিন নিহত হন। ওই দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে এখনো ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তার অপর শিশু কন্যা হাফসা।

-মানিকগঞ্জ প্রতিনিধি

অগ্নিকান্ড

গাজীপুরের টঙ্গী শিলমুন এলাকায় ক্যাথারসিস হাসপাতালে গতকাল সন্ধ্যায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ভবনের অষ্টম তলার গুদামে রক্ষিত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। টঙ্গী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। -টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর