শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৩ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:৫৩

ব্রিজ নির্মাণে ধীরগতি এলাকাবাসীর ভোগান্তি

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও পৌর এলাকার টাঙ্গন ব্রিজের নির্মাণ কাজ ধীরগতিতে চলছে বলে অভিযোগ করেছে এলাকাবাসী। এতে চরম ভোগান্তিতে রয়েছে নদীর দুপাড়ের স্কুল-কলেজের শিক্ষার্থী, ব্যবসায়ী, বয়স্ক ও শিশুসহ সহস্রাধিক এলাকাবাসী। তাদের দাবি জনবল কম থাকায় ব্রিজ নির্মাণ কাজ ধীরগতিতে চলছে।

এলাকাবাসী জানায়, শহরের এই ব্রিজটি দিয়ে প্রতিদিন কলেজপাড়াসহ বেশ কয়েকটি এলাকায় মানুষ সরকারি কলেজ, ডায়াবেটিকস হাসপাতাল, জেলা শিল্পকলা একাডেমি, জেলা সার্ভার স্টেশন, বিএডিসি, হর্টিকালচার সেন্টার, ক্যাথলিক চার্চে যাতায়াত করে। নতুন ব্রিজ দ্রুত নির্মাণ না হওয়ায় তাদের ২-৩ কিলোমিটার পথ ঘুরে বিকল্প টাঙ্গন ব্রীজের উপর দিয়ে যাতায়াত করতে হয়। শিক্ষার্থীরা জানায়, সরকারি কলেজে অধ্যায়নরত প্রায় দুই তৃতীয়াংশ শিক্ষার্থীই শহরের বিভিন্ন ম্যাস ও বাসা-বাড়িতে থাকে। লোহার পুল ভাঙ্গার পর থেকে প্রায় তিন কিলোমিটার পথ ঘুরে তাদের কলেজে যাতায়াত করতে হচ্ছে।

সংশ্লিষ্ট ঠিকাদার পার্থ সারথি সেন জানান, কাজ স্বাভাবিক গতিতেই চলছে। তবে নদী কমিশনের অভিযোগের ভিত্তিতে পর পর ২ বার ডিজাইন পরিবর্তনের কারণে কাজ শরু করতে সময় একটু বেশিই লেগেছে। ২/১ মাসের মধ্যেই নির্মাণ কাজ সমাপ্ত করে কর্তৃপক্ষের কাজে হস্তান্তর করা হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর