শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০

এক পলক

পানিতে ডুবে মৃত্যু

নলছিটি উপজেলায় ডোবার পানিতে আরশের (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার গোড়াউন সড়ক এলাকায় এই ঘটনা ঘটে। আরশের ওই এলাকার শিক্ষক সিহাব চৌধুরীর ছেলে।

-ঝালকাঠি প্রতিনিধি

 

স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টায় যুবকের জেল

ফরিদপুরের বোয়ালমারীতে ৭ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সুমন মৃধা নামে এক যুবককে এক মাসের কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনা করেন ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ। বোয়ালমারী থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, সুমনকে ফরিদপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

-বোয়ালমারী প্রতিনিধি

 

এসএমই পণ্য মেলা

ভোলায় স্থানীয় ক্ষুদ্র ও মাঝারি শিল্পের প্রচার-প্রসারের লক্ষ্যে ৭ দিনব্যাপী আঞ্চলিক এসএমই পণ্যমেলা ২০২০ শুরু হতে যাচ্ছে। গতকাল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আতাহার মিয়া জানান, আগামী ২২ থেকে ২৮ ফেব্রুয়ারি ভোলা সরকারি স্কুল মাঠে অনুষ্ঠিতব্য ওই মেলায় স্থানীয় ও আঞ্চলিক পর্যায়ের ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপন্ন পণ্যসামগ্রী উপস্থাপন এবং স্থানীয় খেলাধুলাসহ লোকজ ঐতিহ্যের বিভিন্ন স্মারক তুলে ধরা হবে। -ভোলা প্রতিনিধি

 

সেমিনার

নোয়াখালীর সুবর্ণচরে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা  শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার হয়েছে। ইউএনও এএসএম ইবনুল হাসান ইভেনের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী।

-নোয়াখালী প্রতিনিধি 

 

লোকালয়ে আটক অজগর অবমুক্ত

বাগেরহাটের শরণখোলা উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রাম থেকে উদ্ধার হওয়া একটি অজগর সাপ গতকাল সকালে সুন্দরবনে অবমুক্ত করা হয়েছে। আগের দিন বিকালে ওই গ্রামের সাখাওয়াত হাওলাদারের বাড়ির বাগান থেকে অজগরটি স্থানীয়রা ধরে সুন্দরবনের ওয়াইল্ড টিমের সদস্যদের কাছে হস্তান্তর করে।

-বাগেরহাট প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর