শিরোনাম
প্রকাশ : বুধবার, ৭ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৭ এপ্রিল, ২০২১ ০১:০০

শ্রীনগরে আওয়ামী লীগের দুই গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি

শ্রীনগরে আওয়ামী লীগের দুই গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৫
Google News

শ্রীনগরে মুজিববর্ষের তোরণ পুনঃস্থাপনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এতে উভয় পক্ষের পাঁচজন আহত হন। গতকাল উপজেলার ষোলঘর ইউনিয়নের কেয়টখালী এলাকার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে এ সংঘর্ষ হয়। স্থানীয়রা জানান, ষোলঘর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আজিজুল ইসলাম মুজিববর্ষ উপলক্ষে কেয়টখালী ডাক্তার সড়কের মাথায় তোরণ নির্মাণ করেন। রবিবার রাতের ঝড়ে তোরণটি ভেঙে যায়। গতকাল সকালে তার লোকজন পুনরায় তোরণটি নির্মাণ শুরু করেন। এ সময় কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা জাকির হোসেনের লোকজন এতে বাধা দেন। এ নিয়ে উভয় পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে পাঁচজন আহত হন।

জাকির হোসেন জানান, তাকে জিজ্ঞেস না করে তার জায়গায় তোরণ নির্মাণ করায় তিনি বাধা দিয়েছেন। আজিজুল ইসলাম বলেন, তোরণটি নির্মাণ করা হচ্ছিল সরকারি রাস্তায়। পরে ভেঙে যাওয়া তোরণটি পুনর্নির্মাণ করতে গেলে জাকির হোসেন এতে বাধা দেন এবং তার নির্দেশে লোকজনের ওপর হামলা হয়।

শ্রীনগর থানার ওসি হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, পরিস্থিতি শান্ত রয়েছে। দুই পক্ষকেই আপাতত তোরণ নির্মাণ থেকে বিরত থাকতে বলা হয়েছে।

এই বিভাগের আরও খবর