শিরোনাম
প্রকাশ : সোমবার, ৩ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২ মে, ২০২১ ২৩:০৬

সংক্ষিপ্ত

রাস্তা বন্ধের অভিযোগ করায় হামলা

কুমিল্লার দেবিদ্বার উপজেলার তুলাগাঁও গ্রামে চলাচলের রাস্তা বন্ধ নিয়ে অভিযোগ করায় হামলার অভিযোগ উঠেছে। হামলার ঘটনায় সাতজনের বিরুদ্ধে পয়লা মে দেবিদ্বার থানায় মামলা হয়েছে। মামলার বাদী ওই গ্রামের সোহেল সরকার। তিনি একই গ্রামের ইউপি সদস্য আবুল হাশেম, আকাশ সরকার, দুলাল মিয়া, মো. জুয়েল, নুরুজ্জামান পাভেল ও মো. লিটন, সুলতানপুরের রাসেল আহমেদসহ অজ্ঞাত ১৫ জনের নামে মামলা করেন। তিনি মামলায় অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জেরে ৩০ এপ্রিল রাতে আসামিরা তাদের দোকান লুটপাট করেন। বাধা দিতে গেলে তাদের লোকজনকে কুপিয়ে আহত করে।

-কুমিল্লা প্রতিনিধি

 

রূপগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার  নোয়াগাঁও এলাকায়। এলাকাবাসী জানায়, গত ৩০ এপ্রিল কাঞ্চন পৌরসভার নোয়াগাঁও এলাকায় মাকে নিয়ে নানার বাড়িতে বেড়াতে আসে একই উপজেলার চারিতাল্লুক এলাকার কবির হোসেনের শিশুপুত্র জিসান। এদিকে একই বয়সী তার মামাতো ভাই পানাউল্লাহর ছেলে তুরাগও ফুপাতো ভাইকে পেয়ে  খেলায় মেতে ওঠে। খেলতে গিয়ে তুরাগ ও জিসান ৩০ এপ্রিল নিখোঁজ হয়। পরিবারের লোকজন সব জায়গায় খোঁজোখুঁজি করেও তাদের কোনো হদিস মেলেনি। এদিকে রাতে এই দুই শিশুর লাশ বাড়ির পাশের পুকুরে ভেসে ওঠে।   

-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

 

দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

গাজীপুর সিটি করপোরেশনের জিরানী এলাকায় একটি ভবন ভাঙার সময় চাপা পড়ে এক নির্মাণ শ্রমিক মারা গেছেন। নিহত সেলিম হোসেন (২৫) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বিষপুকুর এলাকার আবু বকরের ছেলে। তিনি গাজীপুরের কাশিমপুরের বাড়ৈপাড়ায় ভাড়া বাসায় থাকতেন। মে দিবসের দিন শনিবার সেলিম সেখানে সিঁড়ি ভাঙার কাজ করছিলেন। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গাজীপুর সিটি করপোরেশনের জিরানী এলাকায় হা-মীম গ্রুপের একটি পাঁচতলা ভবন ভাঙার কাজ চলছিল। ওই ভবন ভাঙতে সেলিম হোসেন অন্য শ্রমিকদের সঙ্গে কাজ করছিলেন। গত শনিবার সকালে ভবনটির সিঁড়ি ভাঙার সময় হঠাৎ ধসের ঘটনা ঘটে। ধসে পড়া সিঁড়ির নিচে চাপা পড়ে  সেলিম হোসেন আহত হন।   

-গাজীপুর প্রতিনিধি

এই বিভাগের আরও খবর