শিরোনাম
প্রকাশ : বুধবার, ৫ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৪ মে, ২০২১ ২৩:২৩

সংক্ষিপ্ত

গুঁড়িয়ে দেওয়া হলো নিম্নমানের কাজ

জামালপুর পৌরসভার একটি আরসিসি ড্রেনের নির্মাণকাজ নিম্নমানের হওয়ায় তা ভেঙে গুঁড়িয়ে দিয়েছে পৌর কর্তৃপক্ষ। গতকাল পৌর কর্তৃপক্ষ অভিযান চালিয়ে ড্রেন ভেঙে দেওয়ার পাশাপাশি দরপত্রের শর্ত মোতাবেক ড্রেনটি নির্মাণ করে দিতে ঠিকাদারকে নির্দেশ দিয়েছে। পৌরসভার উপসহকারী প্রকৌশলী মোস্তফা কামাল সুমন বিষয়টি নিশ্চিত করেন।

-জামালপুর প্রতিনিধি

 

স্পিডবোট দুর্ঘটনায় দায়ীদের শাস্তির দাবিতে মানববন্ধন

পদ্মা নদীর বাংলাবাজার ঘাটে স্পিডবোট দুর্ঘটনায় ২৬ জনের প্রাণহানিসহ সব নৌ-দুর্ঘটনায় দায়ীদের সর্বোচ্চ শাস্তি ও নিরাপদ নৌপথের দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন হয়েছে। গতকাল  নারায়ণগঞ্জ খেয়াঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীর তীরে নিরাপদ নৌপথ চাই সংগঠন এই মানববন্ধনের আয়োজন করা হয়।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

 

শিক্ষকদের বেতন নির্ধারণের নামে অর্থ আদায়

নেত্রকোনার কলমাকান্দায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত সহকারী শিক্ষকদের বেতন নির্ধারণের নাম করে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে শিক্ষক নেতার বিরুদ্ধে। এ নিয়ে শিক্ষকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। জানা যায়, উপজেলায় ১৭২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক সাত শতাধিক। শিক্ষকদের দাবির পরিপ্রেক্ষিতে সরকার গত বছর ১৩ গ্রেডে উচ্চ ধাপে বেতন উন্নীত করার আদেশ জারি করে। সম্প্রতি অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। ১০ মে এর মধ্যে আবেদন জমা দেওয়ার কথা বলা হয়েছে। ভুক্তভোগী শিক্ষকরা জানান, কোনো নির্বাচন ছাড়াই কলমাকান্দায় কমিটি গঠিত হয়।    

-নেত্রকোনা প্রতিনিধি

 

অন্তঃসত্ত্বা নারীর মরদেহ উদ্ধার

বন্দর উপজেলা কমতলা গ্রাম থেকে সোমবার রাতে ৫ মাসের অন্তঃসত্ত্বা রেখা আক্তারের (২৪) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর তার স্বামী পলাতক রয়েছেন। নিহত রেখা উপজেলার ধামগড় ইউপির কামতাল গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে। তার স্বামী গনি আমিন একই গ্রামের বাসিন্দা। পুলিশ জানায়, ময়নাতদন্ত রিপোর্টের পর বোঝা যাবে হত্যা না আত্মহত্যা।  

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই বিভাগের আরও খবর