শনিবার, ২২ মে, ২০২১ ০০:০০ টা

ধর্ষণের লজ্জায় শিশুর আত্মহত্যা

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার মদনে ধর্ষণের লজ্জা সইতে না পেরে বিষপানে ঝুমা (১১) নামে এক শিশু আত্মহত্যা করেছে। গতকাল মদন স্বাস্থ্য কমপ্লেক্সে ওই শিশুর মৃত্যু হয়। এ ঘটনায় ওই শিশুর মা অভিযোগ দিলে পুলিশ মনোয়ার হোসেন (১৪) নামে এক কিশোরকে আটক করেছে।

মৃত ঝুমা উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের মনিকা বিডাবাড়ি গ্রামের লিটন মিয়ার মেয়ে। সে গোবিন্দশ্রী মনিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিবেশী মনোয়ার গত মঙ্গলবার তার মেয়েকে ধর্ষণ করে। এ কারণে লজ্জায় তার মেয়ে কীটনাশক পান করে। গতকাল সকালে ঝুমা বাড়ির বাইরে এসে মাথা ঘুরে পড়ে যায়। পরে বাড়ির লোকজন তাকে মদন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। মদন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কাজী বুশরা আমিনা জানান, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে। সে কীটনাশক পান করেছিল। মদন থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কান্তি সরকার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আটক কিশোরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিশুর মা আলপিনা আক্তার জানান, মঙ্গলবার রাতে ওই কিশোর তার মেয়েকে ধর্ষণ করে। পরদিন আবার সে তার মেয়েকে কুপ্রস্তাব দেয়। এসব সইতে না পেরে তার মেয়ে বিষ পান করে।

সর্বশেষ খবর