শিরোনাম
মঙ্গলবার, ১৪ জুন, ২০২২ ০০:০০ টা

ইউপি সদস্য প্রার্থী অপহরণ

সোনারগাঁ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী হালিম শাহকে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় অভিযোগ করেছেন হালিম শাহর শ্বশুর। হালিম শাহ এবার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ড থেকে মোরগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। হালিম শাহ উপজেলার সোনাখালী গ্রামের সিদ্দিক মেম্বারের নাতি। অভিযোগ সূত্রে জানা যায়, ১৫ জুন উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে ইউপি নির্বাচন। আর মাত্র দুই দিন বাকি।

গত রোববার রাত ৯টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউনিনের সোনাখালী বাসস্ট্যান্ডে হালিম শাহ একটি নির্বাচনী ক্যাম্পে ছিলেন। প্রকৃতির ডাকে সাড়া দিতে ক্যাম্প থেকে বের হন। পরে তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে সোনারগাঁ থানা পুলিশকে অবহিত করা হয়।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে হালিম শাহকে উদ্ধারে অভিযান শুরু করেন। রাত ২টার দিক গাউছিয়া এলাকায় বাসস্ট্যান্ডের পাশে ফ্লাইওভারের নিচে হালিম শাহকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়। এ ঘটনায় অভিযোগ করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ খবর